ASANSOL

আসানসোলে জাতীয় সড়কে অটোরিক্সা উল্টে আহত ৬

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Asansol Live News Today In Bangla ) মন্দিরে বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষে ফেরার পথে ২ নং জাতীয় সড়কে অটোরিক্সা উল্টে আহত হলো ৬ জন। আহতদের মধ্যে তিনজন শিশু ও একজন মহিলা আছেন। ৬ জনের মধ্যে দুজন আসানসোল জেলা ও দুজন আসানসোলের সেনরেল রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। জখম দুই শিশুকে আসানসোল জেলা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। রবিবার বিকেল চারটে নাগাদ আসানসোল উত্তর থানার শীতলা গ্রাম মোড়ের কাছে এই ঘটনাটি হয়েছে। আহতরা পুরুলিয়ার সাঁওতালডির বাসিন্দা। আসানসোল জেলা হাসপাতালে ভর্তি দুজনের নাম হলো রঞ্জিত কুম্ভকার (৩২) ও পুজা কুম্ভকার (২৫)।

accident sample


পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সকালে ঝাড়খন্ডের নিরসা থেকে একটি পরিবারের সদস্য ও তাদের আত্মীয়পরিজনেরা মেয়ের বিয়ে উপলক্ষে আসানসোলে ২ নং জাতীয় সড়ক লাগোয়া ঘাঘরবুড়ি মন্দিরে আসে। অন্যদিকে ছেলের বাড়ির লোকেরা রানিগঞ্জ থেকে ছেলের বাড়ির লোকেরাও ঐ মন্দিরে আসেন। বিয়ের অনুষ্ঠান ও দুপুরের খাবার খাওয়ার পরে বরবধূ সহ ছেলের বাড়ির লোকেরা রানিগঞ্জে ফিরে যান। বিকেল চারটে নাগাদ মেয়ের বাড়ির লোকেরাও নিরসা ফিরছিলেন। মেয়ের বাড়ির শিশু ও মহিলা সহ ১২ জন একটা অটোরিক্সায় নিরসার দিকে যাচ্ছিলেন। আসানসোল উত্তর থানার শীতলা গ্রাম মোড়ের কাছে ২ নং জাতীয় সড়কে আচমকাই অটোরিক্সাটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। চিৎকার শুনে গ্রামের মানুষেরা ছুটে আসেন। খবর পেয়ে এলাকায় আসে আসানসোল উত্তর থানার পুলিশ।

২ নং জাতীয় সড়ক কতৃপক্ষের এ্যাম্বুলেন্সে ১ শিশু সহ দুজনকে আসানসোলের সেনরেল রোডের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের জখম বেশি থাকায় তাদের সেখানে ভর্তি করা হয়। বাকিদের উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে আনা হয়। সেখানে দুই শিশুকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। এক মহিলা সহ দুজনকে ভর্তি করা হয়েছে।
অটোরিক্সায় থাকা শম্ভুনাথ কুম্ভকার নামে এক যাত্রী বলেন, গাড়িটা ঠিক যাচ্ছিলো। আচমকাই উল্টে যায়। আমরা ছিটকে পড়ি। মহিলা ও শিশুরা চাপা পড়ে যায়। তার দাবি, কোন গাড়ি ধাক্কা মারেনি অটোরিক্সায়।
পুলিশ জানায়, অটো চালকের খোঁজ পাওয়া যায়নি। তার খোঁজ করা হচ্ছে। সে মদ্যপ ছিলো কিনা, তা বলা যাচ্ছে না। হতে পারে বেশি স্পিডে চালানোর জন্য নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় অটোরিক্সাটি উল্টে গেছে। সবকিছু তদন্ত করে দেখা হচ্ছে। অটোরিক্সাটিকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *