BARABANI-SALANPUR-CHITTARANJAN

উত্তরামপুর জিৎপুর অঞ্চলে “দিদির সুরক্ষা কবচ” কর্মসূচি নিয়ে বিধায়ক তথা মেয়র বিধান উপাধ্যায়

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-দোর গোড়ায় রয়েছে পঞ্চায়েত নির্বাচন।আর ঠিক তারই আগে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এক নতুন কর্মসূচির ডাক দেওয়া হয়েছে।যার নাম দেওয়া হয়েছে দিদির সুরক্ষা কবচ।আর সেই কর্মসূচিকে সামনে রেখে মন্ত্রী,বিধায়ক ও জনপ্রতিনিধিরা নিজেদের অঞ্চলে এক দিন ঘুরে ওই এলাকার মানুষের সমস্যার কথা গুলি শুনছেন।আর সেই কর্মসূচিকে সামনে রেখে রবিবার সালানপুর ব্লকের উত্তরামপুর জিৎপুর অঞ্চলে গেলেন বারাবনি বিধায়ক তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায়।

এদিন তিনি সর্ব প্রথম নামোকেশিয়ার মণ্ডল পাড়া ও উপর পাড়া কালি মন্দিরে পূজা করেন এবং সকলের মঙ্গল কামনা করেন।সেখান থেকে তিনি রামপুর হরিয়ার গাঁওয়তা ক্লাবে জান এবং ক্লাবের সদস্য ও গ্রাম বাসীদের সঙ্গে সাক্ষাৎ করে তাদের সমস্যার কথা গুলো শুনেন ও দ্রুত সমাধানের আশ্বাস দেন। তারপর তিনি জিৎপুরে সিধু কানু মূর্তিতে মাল্যদান করেন।এবং সেখান থেকে নেতাজি কলোনির এমএসকে স্কুল পরিদর্শন করেন। তারপর ঘিয়াডোবা নামাপাড়ার সিধু কানুর থান পরিদর্শন করেন এবং উপর পাড়া মাঝি থান পরিদর্শন করেন।

এখান থেকে তিনি চলে যান কুসুমকানালী গ্রামে সেখানে গ্রামের মানুষের সঙ্গে কথা বলে তাদের সুবিধা ও অসুবিধার কথা জানেন। এবং সেখানে এক তৃণমূল কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন করেন।সামান্য বিশ্রাম করে সেখান থেকে চলে যান গ্রাম পঞ্চায়েত কার্যালয় পরিদর্শন করেন।ও কল্যাণ গ্রাম কালী মন্দিরে এক পথসভা করেন। পথসভার পর নীললহিত কমিউনিটি হলে কর্মীসভা ও করেন।তারপর তিনি কল্যাণ গ্রাম ১,২,৩ এর দুর্গা মন্দির পরিদর্শন করে।অরবিন্দ নগর ও তাতিপাড়ায় জান।সন্ধ্যার দিকে দেশবন্ধু পার্কের কালী মন্দিরে কর্মীদের নিয়ে একটা বৈঠক করেন।এবং সেখানেই এক তৃণমূল কর্মীর বাড়িতে রাতের আহার সারেন।

Leave a Reply