ASANSOL

হিরাপুরের ঘটনা , গাজনে বেড়াতে এসে আত্মীয়ের বাড়ির ছাদ থেকে পড়ে মৃত্যু

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ গাজন উৎসবে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে , ছাদ থেকে পড়ে মৃত্যু হলো এক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের বিদ্যানন্দপুরের ভালাডি গ্রামে। আসানসোলের কুলটি থানার সীতারামপুরের লোহার পাড়ার বাসিন্দা মৃত ব্যক্তির নাম নন্দদুলাল বাউরি (৫০)। রবিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে ঐ ব্যক্তির মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ জানায়, গাজন উৎসব উপলক্ষে শনিবার সীতারামপুরের লোহার পাড়ার বাসিন্দা নন্দদুলাল বাউরি হিরাপুর থানার বার্ণপুরের বিদ্যানন্দপুরের ভালাডি গ্রামে নবীন বাউরির ( সম্পর্কে শ্যালক) বাড়িতে বেড়াতে যান। অন্যদের সঙ্গে শনিবার রাতে খাবার খাওয়ার পরে তিনি এগারোটা নাগাদ বাড়ির ছাদে শুতে চলে যান। রবিবার সকাল ছটা নাগাদ নবীন বাউরি দেখেন নন্দদুলাল বাউরি বাড়ির সামনে নিতে মৃত অবস্থায় পড়ে আছেন। তার চিৎকারের বাড়ির লোক ও আশেপাশের মানুষেরা ছুটে আসেন। হিরাপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ আসে।


প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, শনিবার রাতে কোন এক সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে অসাবধানতায় বাড়ির ছাদ থেকে পড়ে ঐ ব্যক্তির মৃত্যু হয়েছে।
মৃত ব্যক্তির ছেলে বাপি বাউরি গোটা বিষয়টি লিখিত ভাবে পুলিশকে জানিয়েছে বলে হিরাপুর থানা সূত্রে জানা গেছে।

Leave a Reply