ASANSOL

ডিভাইডারে ধাক্কা, মৃত্যু আন্তঃরাজ্য বেসরকারি বাস চালকের

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মারায় মৃত্যু হলো ইন্টারস্টেট বা আন্তঃরাজ্য বেসরকারি বাস চালকের। বুধবার ভোররাত সাড়ে তিনটে নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার কালিপাহাড়ি মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে। ঝাড়খন্ডের বোকারো স্টিল সিটির বাসিন্দা মৃত বাস চালকের নাম অখিলেশ দুবে (৪২)। বুধবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে বাস চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়। এদিন সকালেই পুলিশের কাছ থেকে খবর পেয়ে বোকারো থেকে বাস চালকের পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে চলে আসেন। অখিলেশ দুবে কলকাতা বোকারো স্টিল সিটি ইন্টারস্টেট বা আন্তঃরাজ্য বেসরকারি বাসের চালক ছিলেন।


পুলিশ সূত্রে জানা যায়, অন্যদিনের মতো মঙ্গলবার রাতে কলকাতার বাবুঘাট থেকে যাত্রীসহ বাস নিয়ে বোকারোর উদ্দেশ্যে বেরিয়েছিলেন অখিলেশ দুবে। বাসে খালাসি হিসাবে ছিলেন বোকারোর বাসিন্দা নীল কমল সিং। তিনি পুলিশকে বলেন, বুধবার ভোররাত সাড়ে তিনটে নাগাদ আসানসোল দক্ষিণ থানার কালিপাহাড়ি মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে আচমকাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মারে। যাত্রীদের কিছু না হলেও, বাস চালক স্টিয়ারিংয়ে বসে থাকা অবস্থায় অচৈতন্য হয়ে যান। সঙ্গে সঙ্গে তাকে জাতীয় সড়ক থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ঐ দূর্ঘটনার জন্য বাস চালকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *