ASANSOLRANIGANJ-JAMURIA

আসানসোলের জিটি রোডে পিকআপ ভ্যান ও মোটরবাইক সংঘর্ষ, জখম ২

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ পিকআপ ভ্যানের সঙ্গে মোটরবাইকের সংঘর্ষে আহত হলো এক যুবতী সহ দুজন। সোমবার সন্ধ্যায় আসানসোল দক্ষিণ থানার জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন মোড়ের কাছে পেট্রোল পাম্পের সামনে। রানিগঞ্জ থানার জেকেনগরের বছর ২১ এর যুবতী প্রিয়া রাউতকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গী বাইক চালক জেকেনগরের বাসিন্দা অজয় কুমারকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। পরে খবর পেয়ে যুবতীর বাড়ির লোকেরা জেলা হাসপাতালে আসেন। আসানসোল দক্ষিণ থানা ট্রাফিক গার্ড পুলিশ পিকআপ ভ্যান ও মোটরবাইকটিকে আটক করে থানায় নিয়ে যায়।


জানা গেছে, এদিন সন্ধ্যা নাগাদ মোটরবাইক করে অজয় কুমার ও প্রিয়া রাউত আসানসোলের দিক থেকে রানিগঞ্জের দিকে যাচ্ছিলো। জিটি রোডের পুরনো রামকৃষ্ণ মিশন মোড় সংলগ্ন একটি পেট্রোল পাম্পে কাছে এই মোটরবাইকের সামনে যাওয়া একটি পিকআপ ভ্যান টার্ন নিয়ে তেল নিয়ে ঢুকতে যায়। সেই সময় মোটরবাইকটি সোজা গিয়ে ঐ পিকআপ ভ্যানে ধাক্কা মারে। এই সংঘর্ষে বাইকে থাকা যুগল রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। খবর পেয়ে আসানসোল দক্ষিণ ট্রাফিক গার্ড পুলিশ ঘটনাস্থলে আসে। দুজনকে উদ্ধার পুলিশ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়।
এলাকার বাসিন্দা তথা ঘটনার প্রতক্ষ্যদর্শীরা বলেন, মোটরবাইকটি বেশ জোরে যাচ্ছিলো। সামনের পিকআপ ভ্যানটি আচমকাই বাঁদিকে ঢুকতে গেলে, মোটরবাইকটি ধাক্কা মারে। পুলিশ জানায়, দুটি গাড়িকেই আটক করা হয়েছে।

Leave a Reply