ASANSOLKULTI-BARAKAR

কুয়ো থেকে উদ্ধার যুবকের মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, কাজল মিত্র : কুয়ো থেকে উদ্ধার করা হলো এক যুবকের মৃতদেহ। বুধবার রাতের এই ঘটনায় আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী ফাঁড়ির কদভিটা আদিবাসী পাড়া এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কুলটি থানার দামাগড়িয়ার বাসিন্দা মৃত যুবকের নাম গোবিন্দ রবিদাস (৩৭)। বৃহস্পতিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে যুবকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


জানা গেছে, বুধবার সন্ধ্যা নাগাদ কুলটি থানার চৌরঙ্গী ফাঁড়ির কদভিটা আদিবাসী পাড়া এলাকার বাসিন্দারা স্থানীয় কুয়োর পাশে একজোড়া চটি ও জামাকাপড় দেখতে পান। তারা আশপাশে খুঁজে কাউকে না পেয়ে চৌরঙ্গী ফাঁড়িতে খবর দেব। রাত আটটা নাগাদ পুলিশ এলাকায় আসে। পুলিশও আশপাশের এলাকায় খুঁজে দেখে। কিন্তু কাউকে পাওয়া যায় নি। পুলিশ ও গ্রামের বাসিন্দাদের সন্দেহ হয় যে, যার চটি ও জামাকাপড় সে কুয়োর পড়ে গিয়ে থাকতে পারেন। কেননা এই কুয়োর জল গ্রামের বাসিন্দারা স্নানের কাজে ব্যবহার করেন। এরপরে খবর দেওয়া হলে আসানসোল থেকে একটি ইঞ্জিন নিয়ে দমকলকর্মীরা এলাকায় পৌঁছান। প্রায় এক ঘন্টার চেষ্টায় দমকলকর্মীরা এক যুবকের মৃতদেহ কুয়োর ভেতর থেকে উদ্ধার করেন। পরে সেই দেহ কুলটি থানার দামাগড়িয়ার বাসিন্দা গোবিন্দ রবিদাসের বলে সনাক্ত করা হয়।


আসানসোল দমকল বিভাগের সাব অফিসার তাপস ঘোষ বলেন, পুলিশের কাছ থেকে খবর পেয়ে এই এলাকায় এসে এক ঘন্টার চেষ্টায় গোবিন্দ রবিদাস নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছি। মনে হচ্ছে, স্নান করতে গিয়ে কোনভাবে বেসামাল হয়ে গিয়ে ঐ যুবক কুয়োর ভেতরে পড়ে যান। পরে জলে ডুবে তার মৃত্যু হয়।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, কোনভাবে কুয়োর ভেতরে পড়ে গিয়ে ঐ যুবকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *