RANIGANJ-JAMURIA

আবারো এক খনি কর্মীর রহস্য মৃত্যু ঘিরে চাঞ্চল্য

  বেঙ্গল মিরর, চরন মুখার্জী, রানিগঞ্জ: এক খনি কর্মীর মৃত্যুর রহস্যর ভেদ খুলতে না খুলতেই আবারও এক খনি কর্মীর দেহ উদ্ধার হল নিকাশি নালার পাশ থেকে ।এই ঘটনাটি ফের লক্ষ্য করা গেল অন্ডাল থানায় এলাকায়। এবার অন্ডালের পড়াশকোল কোলিয়ারি এলাকায় নালার পাশ থেকে এক খনি কর্মীর মৃতদেহ উদ্ধার ঘিরে রবিবার চাঞ্চল্যের সৃষ্টি হলো এলাকায়।


কয়েকদিন আগেই   পাণ্ডবেশ্বর এলাকায় এরূপভাবে এক নালা থেকে বেসরকারি খোলা মুখ খনির এক গাড়ির চালকের মৃতদেহ উদ্ধার হয়। এবার সে রুপভাবেই  রবিবার ভোরে ঠিক  অন্ডালের পড়াশকোল ইস্ট কোলিয়ারিতে কর্মরত গঙ্গাধর প্রধান নামের এক বছর ৪৬ এর খনি কর্মীর মৃতদেহ উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়ালো। এদিন ভোরে এলাকাবাসীর নজরে পড়ে ঘটনাটি, আর এরপরই খবর দেওয়া হয় তার আত্মীয় স্বজনদের। ঘটনাটি ঘটে পড়াশকোল সংলগ্ন এলাকার  কাছেই এক নালায়। এই ঘটনার খবর পুলিশ প্রশাসনকে দেওয়া হলেই দ্রুত  অন্ডাল থানার পুলিশ, ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে, দেহটিকে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।


স্থানীয় বাসিন্দারা জানান, মৃত গঙ্গাধর প্রধান নেশায় আসক্ত থাকতো, গঙ্গাধর প্রধানের দেশের বাড়ি উড়িষ্যায়। সেখানেই  তার পরিবার থাকে, বর্তমানে সে চাকরি সূত্রে এখানে বাস করত । ইদানিং সে একাই থাকছিল নিজের খনি আবাসনে। স্থানীয়দের প্রাথমিক অনুমান মদের নেশায় পড়ে গিয়ে মৃত্যু হয়েছে তার। তবে এখনো সুনিশ্চিত ভাবে কোন তথ্য উঠে আসেনি, ঘটনাটি আদেও কোন দুর্ঘটনা নাকি অন্য কিছু, সে বিষয়টি অবশ্য ময়নাতদন্তের পর স্পষ্ট হবে ।যদিও সমস্ত বিষয়গুলি খতিয়ে দেখতে তৎপর হয়েছে পুলিশ। ঘটনাস্থলের বিভিন্ন তথ্য ও নমুনা সংগ্রহ করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply