ASANSOL

আসানসোলে মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে ধিক্কার মিছিল, গ্রেফতারের দাবি

সন্দেশখালিতে শিখ আইপিএস অফিসারকে ” খালিস্তানি ” বলার প্রতিবাদ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্তঃ সন্দেশখালিতে কর্তব্যরত শিখ আইপিএস অফিসার যশপ্রীত সিংকে ” খালিস্তানি ” বলায় বিজেপির বিরুদ্ধে রাজ্য জুড়ে সরব হয়েছে শাসক দল তৃনমুল কংগ্রেস।
বৃহস্পতিবার বিকেলে আসানসোল শহরের জিটি রোডে পশ্চিম বর্ধমান জেলা যুব কংগ্রেস ও তৃণমূল ছাত্র পরিষদের ডাকে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের কুরুচিকর মন্তব্যের বিরুদ্ধে একটি ধিক্কার মিছিল হয়। জিটি রোডের গোধূলি মোড় থেকে শুরু হওয়া এই মিছিলে নেতৃত্ব দেন রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক। হটন রোড মোড়ে গিয়ে শেষ হওয়া এই মিছিলে অন্যদের মধ্যে ছিলেন আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, পুর চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়, একাধিক কাউন্সিলার ও তৃনমুল যুব কংগ্রেস ও ছাত্র পরিষদের সভাপতি এবং শিখ সম্প্রদায়ের মানুষজনেরা।


মিছিল শেষে সাংবাদিকদের মলয় ঘটক শিখ আইপিএস অফিসারকে এহেন মন্তব্য করার জন্য অগ্নিমিত্রা পালকে গ্রেফতারের দাবি জানান। তিনি বলেন, সারা দেশের সঙ্গে এই বাংলাতেও বিজেপির নেতারা ধর্ম নিয়ে ভেদাভেদ তৈরী করতে চাইছেন। আমরা তা কোনভাবেই হতে দেবোনা।

অন্যদিকে  যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দুর্গাপুরের ট্রাঙ্ক রোড থেকে কাইজার লেন পর্যন্ত ধিক্কার মিছিল। এই মিছিলে উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর উন্নয়ন পরিষদের চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়, পশ্চিম বর্ধমান জেলার যুব তৃণমূলের সভাপতি পার্থ দেয়াশি, উপস্থিত ছিলেন দুর্গাপুর নগর নিয়মের প্রশাসক ও প্রশাসক মন্ডলীর সদস্য ও সদস্যা, এছাড়া উপস্থিত ছিল তৃণমূল ছাত্র পরিষদের দুর্গাপুর মহাবিদ্যালয় ও আইটিআইয়ের ছাত্র ও ছাত্রীরা।

Leave a Reply