KULTI-BARAKAR

আড্ডার আর্থিক সহায়তা,  আসানসোল পুরনিগমের ৫৮ নং ওয়ার্ডে হাই মাস্ট ও স্ট্রিট লাইট উদ্বোধন

বেঙ্গল মিরর, আসানসোল,  সৌরদীপ্ত সেনগুপ্ত/ রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোল পুরনিগমের ৫৮ নম্বর ওয়ার্ডের সাতাইশা মোডের কাছে ও সাতাইশা মোড থেকে রেল ব্রিজ পর্যন্ত হাই মাস্ট লাইট ও স্ট্রিট লাইটের উদ্বোধন করা হয়। শুক্রবার সন্ধ্যায় এক অনুষ্ঠানে ফলক উন্মোচন, নারকেল ফাটিয়ে ও সুইচ টিপে এর উদ্বোধন করেন পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের চেয়ারম্যান তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডা ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় ও ওয়ার্ড কাউন্সিলার সঞ্জয় নুনিয়া।
আসানসোলের জিটি রোড থেকে সীতারামপুর যাওয়ার রাস্তার পাশে বসানো হয়েছে এই হাই মাস্ট লাইট। 


এই অনুষ্ঠানে তৃনমুল কংগ্রেসের কুলটি ব্লক সভাপতি কাঞ্চন রায়,  চেম্বার অফ কমার্সের গুরমিন্দর সিং, অশোক সিং, শিল্পপতি পবন গুটগুটিয়া, দেবন মেমোরিয়াল ক্লাবের সেক্রেটারি ধরমবীর নুনিয়া, সুনীল ভারতী, মহেশ ভারতি সহ শতাধিক তৃনমুল কংগ্রেসের কর্মী ও নাগরিক উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর সঞ্জয় নুনিয়া বলেন, আড্ডার আর্থিক সহায়তায় ১৬ মিটার উঁচু এই হাই মাস্ট লাইট ও স্ট্রিট লাইট লাগানো হয়েছে।  হাই মাস্ট লাইটের জন্য ব্যয় হয়েছে ৯ লক্ষ ৫৪ হাজার টাকা। রাস্তা বা স্ট্রিট লাইটের জন্য ব্যয় হয়েছে ২০ লক্ষ ৬৫ হাজার টাকা। 

এই হাই মাস্ট লাইট ও স্ট্রিট লাইট না থাকায় গোটা এলাকায় অন্ধকার ডুবে ছিল। এবার লাইট লাগানোয় এখন সেই অন্ধকার চলে যাবে।  এতে সাধারণ নাগরিকরা ব্যাপকভাবে উপকৃত হবেন।  আগে অন্ধকারের কারণে এখানে অনেক ঘটনা ঘটতো। এখন আর তা ঘটবে না।  এই লাইট বসানোয় স্থানীয় লোকজনেরা খুবই খুশি। তিনি আরো বলেন,   এর জন্য আমরা আড্ডার চেয়ারম্যান বিধায়ক তাপস বন্দোপাধ্যায় , ভাইস চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায় ও  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি যে তাদের সহযোগিতার কারণে এই কাজ সম্পন্ন হয়েছে।

Leave a Reply