ASANSOL

পবন সিংয়ের ফ্যানদের বিরুদ্ধে অভিযোগ বাবুল সুপ্রিয়র, সোসাল মিডিয়া একাউন্ট হ্যাক, পরিবারের নামে কটু মন্তব্য

বেঙ্গল মিরর, আসানসোল, দেব ভট্টাচার্য ও রাজা বন্দ্যোপাধ্যায়ঃ* লোকসভা নির্বাচনকে সামনে রেখে প্রচারের মধ্যেই শাসক ও বিরোধী দলের নেতাদের বাকযুদ্ধ অব্যাহত রয়েছে। এতে নতুন সংযোজন আসানসোলে প্রাক্তন সাংসদ তথা বর্তমানে রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়র সঙ্গে ভোজপুরি গায়ক নায়ক পবন সিংয়ের লড়াই।
বাবুল সুপ্রিয় বুধবার তার এক্স হ্যান্ডেলে ( সাবেক টুইটার) পোষণ করে বলেছেন, পবন সিংয়ের ফ্যান বা অনুগামীরা আমার সোশাল মিডিয়া একাউন্ট হ্যাক করেছেন। আমার স্ত্রী, মেয়ে ও পরিবারের সদস্য নামে অশালীন ও কটু মন্তব্য করা হয়েছে। এমনকি হুমকিও দেওয়া হয়েছে। বাবুল সুপ্রিয় তার এই পোস্ট বেশ কয়েকজনকে ট্যাগ করেছেন। পরে তিনি তার একাউন্ট রিকভার বা পুনরুদ্ধার করতে পেরেছেন।
ইতিমধ্যেই বাবুল সুপ্রিয় গোটা বিষয়টি কলকাতা পুলিশকে লিখিত ভাবে অভিযোগ আকারে জানিয়েছেন। পাশাপাশি তিনি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বিদায়ী সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়কে অবহিত করেছেন।


প্রসঙ্গতঃ, বাবুল সুপ্রিয়র সঙ্গে পবন সিংয়ের লড়াই শুরু সেই মার্চ মাসের শুরু থেকে। বিজেপির কেন্দ্র নেতৃত্ব এবারের লোকসভা নির্বাচনে লড়াইয়ের জন্য প্রথম দফার প্রার্থী তালিকার আসানসোলের প্রার্থী হিসেবে পবন সিংয়ের নাম ঘোষণা করেছিলেন। তারপরেই বাবুল সুপ্রিয় সোশাল মিডিয়ায় পবন সিং তিনটি সিনেমার পোষ্টার ও গান নিয়ে পোষ্ট করেন। তাতে পবন সিং বাংলা ও বাঙালি মহিলাদের কি বলা হয়েছে, তা তুলে ধরা হয়েছিলো। যা নিয়ে ব্যাপক শোরগোল পড়ে। তারপরে বিতর্ক শুরু হতেই পবন সিং আসানসোলের লড়াই থেকে সরে দাঁড়ান। যা তিনি সোশাল মিডিয়ায় পোষ্ট করে জানান। এরপর পবন সিং দিল্লিতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন। এর বেশ কিছু দিন পরে পবন সিং সোশাল মিডিয়ায় পোষ্ট করে বলেন, আমি মা ও আমার সমাজের মানুষদের কথা ভেবে লোকসভা নির্বাচনে লড়াই করবো। তবে  কোথা থেকে লড়াই করবেন, তা অবশ্য তিনি স্পষ্ট করেননি।


এইসবের পরে সবাই ভেবেছিলেন, গোটা বিষয়টি মিটে গেছে। কিন্তু দিন কয়েক আগে পবন সিং সোশাল মিডিয়ায় আরো একটি পোস্ট করেন। তাতে তিনি বলেন, বাবুল সুপ্রিয়র ঐসব পোষ্টার ভুঁয়ো। বাবুল সুপ্রিয় এর প্রমাণ দিতে পারলে, তিনি সবকিছু ছেড়ে দেবেন। তিনি ভোজপুরী গানের ভক্তদের অপমান করেছেন।
আর এবার বাবুল সুপ্রিয়র এই অভিযোগের পরে গোটা বিষয়টি নতুন করে অন্য একটা মাত্রা পেলো বলে মনে করা হচ্ছে।
তবে বাবুল সুপ্রিয় এই অভিযোগ নিয়ে পবন সিংয়ের কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Leave a Reply