ASANSOL

শত্রুঘ্ন সিনহার সমর্থনে কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের নির্বাচনী সভা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ চতুর্থ দফায়  আগামী ১৩ মে আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন। তাই হাতে মাত্র আর ৯ দিন রয়েছে। যেহেতু নির্বাচনের ৪৮ ঘন্টা বা দুদিন আগে প্রচার বন্ধ হয়ে যায়, তাই রাজনৈতিক দলের হাতে সাত দিন বা এক সপ্তাহ প্রচারের জন্য রয়েছে। আর সেই কারণে এই নির্বাচনকে সামনে রেখে প্রত্যেক রাজনৈতিক দলের শেষ মুহূর্তে চলছে জোর নির্বাচনী প্রচার।
শনিবার দুপুরে আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে একটি নির্বাচনী সভা করল কয়লা খাদান শ্রমিক কংগ্রেস। আসানসোল রবীন্দ্রভবনে কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের উদ্যোগে এই নির্বাচনী সভার আয়োজন করা হয়েছিলে।


সেই সভায় প্রার্থী শত্রুঘ্ন সিনহা ছাড়াও রাজ্যের আইন ও শ্রম মন্ত্রী মলয় ঘটক, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা আইএনটিটিইউসির সভাপতি তথা আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, বিধায়ক তথা কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের সাধারণ সম্পাদক হরেরাম সিং, আসানসোল পুরনিগমের মেয়র পারিষদ গুরুদাস ওরফে রকেট চট্টোপাধ্যায়  সহ কয়লা খাদান শ্রমিক কংগ্রেসের পদাধিকারী ও সদস্যরা উপস্থিত ছিলেন।
এই নির্বাচনী সভা থেকে প্রার্থী ছাড়াও মন্ত্রী ও জেলা সভাপতি কেন্দ্রের শাসক দল বিজেপি ও কেন্দ্রের সরকারকে নানা বিষয়ে আক্রমণ করেন।

Leave a Reply