RANIGANJ-JAMURIA

উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ খুঁটির অ্যাঙ্গেল কেটে চুরি করার অভিযোগে গ্রেপ্তার এক

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ :    এবার রানীগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ি পুলিশ উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ খুঁটির টাওয়ারের অ্যাঙ্গেল। চুরির সঙ্গে যুক্ত থাকা এক অভিযুক্তকে গ্রেফতার করলো। ঘটনা প্রসঙ্গে জানা যায় গত কয়েকদিন ধরেই মঙ্গলপুর শিল্প তালুক এলাকায় উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ খুঁটির অ্যাঙ্গেল কেটে চুরি করার অভিযোগ উঠছিল। সেই অভিযোগ পাওয়ার পরপরই পুলিশের বিশেষ দল খোঁজ তল্লাশি শুরু করে এর পরই পায় বড়সড় সফলতা।

এই ঘটনায় যুক্ত থাকা বছর বত্রিশের রানীগঞ্জের রোনা এর মূল বাসিন্দা বর্তমানে রানীগঞ্জ গ্লাস ফ্যাক্টরি বাসিন্দা আজমল খানকে গ্রেফতার করে পুলিশ। জানা গেছে ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া বেশ কিছু অ্যাঙ্গেল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার পুলিশ ধৃতকে আসানসোল জেলা আদালতে হাজির করলে বিচারক ধৃতকে আগামীতে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা অন্য সকল অভিযুক্ত ও আরো সকল চুরি যাওয়া সামগ্রী উদ্ধারের জন্য তাকে পাঁচ দিনের পুলিশে হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

এই উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ খুঁটির অ্যাঙ্গেল চুরি যাওয়া নিয়ে আতঙ্ক প্রকাশ করেছেন এলাকার মানুষজন, তারা এই ঘটনায় যুক্ত থাকা মূল অভিযুক্তদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন। পুলিশ এই ঘটনায় যুক্ত থাকা আজমল খানকে জিজ্ঞাসাবাদ করে আগামীতে কারা কারা এই ঘটনায় যুক্ত রয়েছে ও কি কারনেই বা এরূপভাবে উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ খুঁটির অ্যাঙ্গেল তারা চুরি করছিল তা জানার জন্য জোর তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *