DURGAPUR

দূর্গাপুরে বিজেপি বিধায়কের কার্যালয়ে ভাঙচুর ও লুটপাট, অভিযোগের তীর শাসক দলের দিকে

বেঙ্গল মিরর, দূর্গাপুর,  রাজা বন্দোপাধ্যায়ঃ ( Attack on BLP MLA Office at Durgapur ) লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে গোটা বাংলা জুড়ে রাজনৈতিক সন্ত্রাস ও অশান্তির ঘটনার অভিযোগ উঠছে । এবার তাতে নবতম সংযোজন পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের দূর্গাপুর। আর এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ালো দুর্গাপুর। বুধবার রাতে দূর্গাপুরের বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে দূর্গাপুরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বিধায়ক সহ বিজেপির নেতা ও কর্মীরা খবর পেয়ে কার্যালয়ে আসেন। দুর্গাপুর ইস্পাত নগরীর আর্টিলারি রোডের বিধায়কের কার্যালয়ে ভাঙচুরের পাশাপাশি লুটপাট করা হয় বলে অভিযোগ।


দুর্গাপুর পশ্চিম কেন্দ্রের বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা ভোটে জেতার পর থেকেই তাদের বিভিন্ন কর্মীদের উপর অত্যাচার চালাচ্ছে। পাশাপাশি বিধায়কের দলীয় কার্যালয়ে ভাঙচুর করা হয় বলেও দাবি তার। বিজেপি বিধায়ক বলেন, পাশাপাশি লুট করা হয় বিভিন্ন দামি জিনিস ও নথিপত্র। আমি পুলিশ কমিশনার ও মহকুমাশাসকের অভিযোগ দায়ের করবো কারণ এমন কিছু নথি লুঠ করা হয়েছে, তাতে আমার সই করা লেটারপ্যাড আছে। 


যদিও ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করে পাল্টা বিজেপির দিকে দোষারোপ করেছেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। প্রাক্তন জেলা সভাপতি উত্তম মুখোপাধ্যায় বলেন, বিজেপির উপর তলা থেকে নিচু তলার সকল নেতা ও কর্মীরা গোষ্ঠীদ্বন্দ্বের শিকার। যার ফলে ধরাশায়ী হয়েছে বিজেপি। বিজেপি বিধায়কের কার্যালয়ে লুটপাট ও ভাঙচুর বিজেপির আনা বহিরাগতদের আক্রমণের ঘটনা বলে পাল্টা অভিযোগ তার। তিনি বলেন, পুলিশের কাছে তারা অভিযোগ দায়ের করুক। পুলিশ তদন্ত করে আসল দোষীদেরকে ঠিক বার করবে।
এদিকে পুলিশ জানায়, ঘটনা নিয়ে অভিযোগ হলে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply