ASANSOL

লোকসভা নির্বাচন মিটতেই আইপিএস মহলে রদবদল


বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত: লোকসভা নির্বাচন শেষ হতেই প্রশাসনিক মহলে রদবদলের পালা শুরু হয়েছে। কয়েকদিন আগেই নির্বাচনী বিধি ( মডেল কোড অফ কন্ডাক্ট) শেষ হয়ে গিয়েছে। রাজ্য প্রশাসনের পাশাপাশি রাজ্য পুলিশের বেশ কয়েকজন উচ্চতর আইপিএস আধিকারিককে বদলির নির্দেশ দেওয়ার সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার রাজ্য পুলিশের ডাইরেক্টর জেনারেল অফ পুলিশের ( ডিজিপি) এর সই করা সুপারিশ পত্র জারি করা হয়েছে। ওই সুপারিশপত্রতে অনুযায়ী কোটেশ্বরা রাওকে এসপি ট্রাফিক থেকে সুন্দরবন পিডির এসপি করার সুপারিশ করা হয়েছে।


সৌম রাইকে ডিসি সাউথ ওয়েস্ট কলকাতা পুলিশ, অভিজিৎ ব্যানার্জিকে এসপি পুরুলিয়া, ধৃতিমান সরকারকে এসপি পশ্চিম মেদিনীপুর, রাহুল ডেকে ডিসি , এসটিএফ কলকাতা করার সুপারিশ করা হয়েছে। এছাড়া আশীষ মৌর্যকে এসপি পুরুলিয়া থেকে আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি ওয়েস্ট জোন করার সুপারিশ করা হয়েছে।


পাশাপাশি এসপি পশ্চিম মেদিনীপুর ড: সোনাওয়ানে কুলদীপ সুরেশকে ডিসি সেন্ট্রাল জোন ব্যারাকপুর পুলিশ কমিশনারেট, সন্দীপ কাররাকে এসপি দক্ষিণ দিনাজপুর, অমিত ভার্মাকে এসপি পূর্ব মেদিনীপুর, সৌম্যদীপ ভট্টাচার্যকে এসপি পূর্ব মেদিনীপুর থেকে ডিসি কলকাতা আর্মড পুলিশ ফাস্ট ব্যাটালিয়নে, চিন্ময় মিত্তাল কে ডিসি ট্রাফিক ব্যারাকপুর পুলিশ কমিশনারটে বদলির সুপারিশ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *