KULTI-BARAKAR

তৃণমূল প্রার্থীর ভোট না মেলায় পানীয় জল সরবরাহ বন্ধ করার অভিযোগ, অবরোধ বিক্ষোভ বাসিন্দাদের

বেঙ্গল মিরর, কুলটি, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়ঃ* সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা ভোট পাননি। তাই পানীয়জল সরবরাহ বন্ধ করা হয়েছে। এমনই অভিযোগ তুললেন আসানসোল পুরনিগমের ৬৬ নং ওয়ার্ড নম্বর দামাগডিয়া এলাকার বাসিন্দারা। এরপর প্রতিবাদে অবিলম্বে পানীয়জলের দাবিতে গ্রামবাসীরা বৃহস্পতিবার বরাকর কল্যানেশ্বরী সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।


এই প্রসঙ্গে গ্রামবাসীদের তরফে ললিতা বাউরি ও জয়দেব বাউরে অভিযোগ করে বলেন, লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর গত শুক্রবার থেকে পানীয় জল সরবরাহ বন্ধ হয়ে গেছে। এলাকায় বিসিসিএল ও আসানসোল পুরনিগম দুই জায়গা থেকে ট্যাঙ্কার করে জল দেওয়া হতো। কিন্তু দুজায়গা থেকেই ট্যাঙ্কার আসা একসাথে বন্ধ হয়ে গেছে।  গ্রামবাসীরা আরো অভিযোগ করে বলেন, এই বিষয়ে কাউন্সিলর অশোক পাসোয়ানকে জিজ্ঞাসা করা হয়েছিলো। তখন তিনি আমাদের বলেছিলেন, এই এলাকা থেকে ভোট পাওয়া যায়নি।


গ্রামবাসীরা এদিন আরো বলেন, পানীয় জলের জন্য এবার দরকার পড়লে জাতীয় সড়ক অবরোধ করার দরকার হলে তাও করবো।
তবে গ্রামবাসীদের এই অভিযোগ মানতে চাননি কাউন্সিলার অশোক পাসোয়ান। তিনি বলেন, এই কথা একেবারে ঠিক নয়। পুরনিগমের জল দপ্তর গোটা বিষয়টি দেখছে। এদিকে, পুরনিগমের এক ইঞ্জিনিয়ার বলেন, কেন ট্যাঙ্কারের জল ঐ এলাকায় যায়নি, তা দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *