ASANSOLKULTI-BARAKAR

জাতীয় সড়কে মর্মান্তিক পথ দূর্ঘটনা, ট্যাংকারের ধাক্কায় বাইক চালকের মৃত্যু, জখম ১

বেঙ্গল মিরর, কুলটি ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত:* বেপরোয়া অয়েল ট্যাংকারের ধাক্কায় মৃত্যু হলো এক মোটরবাইক চালকের। জখম হয়েছে চালকের পেছনে বসা এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যে ছটা নাগাদ ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার ডুবুরডিহি চেকপোস্টের কাছে ১৯ নং জাতীয় সড়কে। মৃত মোটরবাইক চালক ভিক্কি কুমার (২২) আসানসোল কুলটি থানার নিয়ামতপুরের বাসিন্দা। আহত যুবকের নাম রোহিত হাঁড়ি (২২)। তার বাড়ি সীতারামপুরে। তার আসানসোল জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। মৃত যুবক ভিক্কি কুমার মুক ও বধির ছিলো বলে আহত রোহিত হাঁড়ি পুলিশকে জানিয়েছে। ঘটনার পরে অয়েল ট্যাংকারের চালক পালিয়ে গেলেও, পুলিশ অয়েল ট্যাংকারটিকে আটক করেছে।


      পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যে ছটা নাগাদ ভিক্কি কুমার, তার বন্ধু সীতারামপুরের রোহিত হাঁড়িকে নিয়ে নিজের মোটরবাইক করে ঘুরতে বেরিয়েছিলো। ১৯ নং জাতীয় সড়কের ডুবুরডিহি চেকপোস্ট দিয়ে তারা যখন যাচ্ছিলো তখন পেছনের দিক থেকে একটি অয়েল ট্যাংকার বেপরোয়া ভাবে এসে সেই মোটরবাইকে ধাক্কা মারে। তাতে বাইক চালক ভিক্কি ডানদিকে রাস্তার উপরে পড়ে। তখন ট্রাক্টর তাকে বেশ কয়েক মিটার টেনে হিঁচড়ে নিয়ে যায়। আশপাশের লোকেরা দৌড়ে আসায় চালক ট্রাক্টর ছেড়ে পালিয়ে যায়। ততক্ষণে পিষ্ট হয়ে মৃত্যু হয় ভিক্কির।

মোটরবাইক থেকে ছিটকে রাস্তার বাঁদিকে পড়ায় রোহিত প্রাণে বেঁচে যায়। খবর পেয়ে ট্রাফিক গার্ড পুলিশ এলাকায় আসে। ভিক্কির দেহ উদ্ধার করে পুলিশ আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। আহত অবস্থায় রোহিতকে জেলা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে তার প্রাথমিক চিকিৎসা করা হয়। হাসপাতালে রোহিত জানায়, ভিক্কি ঠিক মতো আস্তে আস্তে বাইক চালাচ্ছিলো। কিন্তু আচমকাই ঐ অয়েল ট্যাংকারটি পেছন থেকে বাইকে ধাক্কা মারে। বন্ধু ভিক্কি কানে শুনতে পেতো না ও কথা বলতে পারতো না। বাইকটি বন্ধুর ছিলো।
পুলিশ জানায়, মৃত যুবকের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। অয়েল ট্যাংকারটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *