PANDESWAR-ANDAL

ইসিএল কর্মীর রহস্য মৃত্যু, গুলি করে খুনের অভিযোগ পরিবারের

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী ও সার্থক কুমার দে, লাউদোহা : নির্মাণীয়মান বাড়ির কাজ দেখতে এসে মৃত্যু হল ইসিএল কর্মীর ।‌ মৃতের নাম কাজল ঘোষ । খুনের অভিযোগ পরিবারের । বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ ঘটনাটি ঘটে লাউদোহার কালিপুর গ্রামে ।



বুধবার সন্ধ্যা সাতটা নাগাদ লাউদোহা গ্রাম পঞ্চায়েতের কালিপুর গ্রামে রহস্যজনক ভাবে মৃত্যু হয় কাজল ঘোষ (৫৯) নামে এক ব্যক্তির । মৃত কাজল বাবু ছিলেন খনি সংস্থা ইসিএল এর স্থায়ী কর্মী । পরিবার নিয়ে থাকতেন‌ ঝাঁঝরা খনি আবাসনে । কাজল বাবুর আসল বাড়ি লাউদোহার কালিপুর গ্রামে । বেশ কিছুদিন আগে গ্রামে তিনি একটি পাকা বাড়ি নির্মাণের কাজ শুরু করেন । প্রতিদিন বিকেল বেলায় ঝাঁঝরা থেকে গ্রামে আসতেন বাড়ির কাজ দেখভালের জন্য । বুধবার ও তিনি গ্রামে আসেন । রাত্রি আটটা নাগাদ তার মৃতদেহ উদ্ধার হয় নির্মাণীয়মান বাড়ির ভেতর ।

মৃত কাজল বাবুর ছেলে ধ্রুব ঘোষ জানান সন্ধ্যে বেলার পর থেকে বেশ কয়েকবার বাবাকে ফোন করি । কিন্তু ফোন সুইচ অফ ছিল । সেই কারণে রাত আটটা নাগাদ কালিপুর গ্রামে বাবার খোঁজে আসি । দেখি বাড়ির মধ্যে ও চৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন বাবা । মাথার পেছনে রয়েছে আঘাতের চিহ্ন । দুর্গাপুর ফরিদপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা বাবাকে মৃত বলে ঘোষণা করেন । কেউ বা কারা সম্ভবত গুলি করে বাবাকে খুন করেছে বলে মনে হচ্ছে বলে ধ্রুব জানান । পাশাপাশি ধ্রুব জানান বাবার মোবাইল ফোন হাতের আঙ্গুলের সোনার আংটি পাওয়া যায়নি । খবর পেয়ে ঘটনাস্থলে আসে লাউদোহা থানার পুলিশ । ময়না তদন্তের জন্য রাতেই দেহটি নিয়ে যাওয়া হয় থানাতে । মৃত্যুর কারণ জানতে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানান থানার এক আধিকারিক ।

Leave a Reply