BARABANI-SALANPUR-CHITTARANJAN

বাসের কর্মীকে ধরে মারধর, 
রাস্তা জাম করে বিক্ষোভ

বেঙ্গল মিরর,  কাজল মিত্র :- বৃহস্পতিবার সন্ধ্যায় সালানপুর থানার অন্তর্গত জেমারি গেটের কাছে কয়েকজন যুবক বাস থামিয়ে চিত্তরঞ্জন থেকে কালনা গামী বাসের চালককে মারধর করে  বলে অভিযোগ বাস কর্মীদের।
ঘটনার পর চালক   চিত্তরঞ্জন-আসানসোল যাবার
প্রধান রাস্তার জেমারী গেটের মাঝখানে বাস আড়া আড়ি ভাবে দার করিয়ে পথ অবরোধ করে এবং অভিযুক্ত যুবকদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানায়।সড়কে যানজটের কারণে রাস্তার উপর  যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সালানপুর থানা পুলিশ এলে সেখান থেকে তাদের সরিয়ে দেয়।

তবে এই ঘটনার খবর পেয়ে ওই এলাকার বাস মালিক ও এজেন্টরা চালক ও খালাসী সহ  রূপনারায়ণপুর ডাবরমোডের প্রধান সড়ক অবরোধ করে।এবং দোষীদের অবিলম্বে গ্রেফতারের  দাবি জানান।আবারও রূপনারায়নপুর ফাঁড়ির পুলিশ এলে তাদের রাস্তা জাম সরাতে বললে পুলিশের
সাথে বচসায় জড়িয়ে পড়ে বাসের মালিক ও কর্মীরা।


তবে পুলিশ তাদের জানাই  রাস্তার জ্যাম সরিয়ে বিষয়টি নিয়ে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়।  যদিও খবর লেখা পর্যন্ত কোন লিখিত অভিযোগে  দায়ের করা হয়নি। চালক দুলাল কুম্ভকার জানান, যে যুবক তাকে মারধর  করেছে সে সালানপুর থানা এলাকার বাসুদেবপুর গ্রামের বাসিন্দা, সে আমাকে কেন মারধর করেছে তা আমি জানি না, সে শুধু বলত কেন সে আমাকে গালি দিল। বর্তমানে পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Leave a Reply