ASANSOL

আসানসোলে মর্মান্তিক পথ দূর্ঘটনা, মোটরবাইকের ধাক্কায় মোপেড চালকের মৃত্যু, জখম দুই

বেঙ্গল মিরর , আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত :  মোটরবাইকের ধাক্কায় মৃত্যু হলো মোপেড ( দুচাকা) চালকের। এই ঘটনায় আহত হয়েছেন মোটরবাইকের চালক সহ দুজন। সোমবার বিকেল পাঁচটা নাগাদ মর্মান্তিক এই পথ দূর্ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার সেনরেল রোড বা বিবেকানন্দ সরণীতে জুবিলি মোড়ের কাছে। আসানসোল দক্ষিণ থানার এপিসি পল্লির বাসিন্দা মৃত মোপেড চালকের নাম উত্তম রাউত (৪৭)।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বিকেল পাঁচটা নাগাদ আসানসোলের বাসিন্দা উত্তম রাউত মোপেড নিয়ে ১৯ নং জাতীয় সড়কের জুবিলি মোড়ে হয়ে সেনরেল রোডে আসছিলেন। সেই সময় সেনরেল রোডের এইচএলজি হাসপাতাল মোড় থেকে একটি মোটরবাইকে দুজন জুবিলি মোড়ের দিকে যাচ্ছিলেন। জুবিলি মোড়ের কাছে মোটরবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ঐ মোপেডে ধাক্কা মারে। তাতে দুচাকা মোপেড চালক উত্তম রাউত পড়ে গিয়ে গুরুতর জখম হন। খবর পেয়ে আসানসোল উত্তর থানার কন্যাপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে আসে। আহত মোপেড চালককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে মোটরবাইকের চালক সহ দুজন আহত হওয়ায় তাদেরকে সেনরেল রোডের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রাথমিক তদন্তের পরে আসানসোল উত্তর ট্রাফিক গার্ড পুলিশ জানায়, মোটরবাইকের গতি বেশি ছিলো। তাই জুবিলি মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সেটি ঐ মোপেডে ধাক্কা মারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *