PANDESWAR-ANDAL

অপারেশন করিয়ে ফিরলেন নরেন, বিমানবন্দরে শুভেচ্ছা জানাতে উপচে পড়লো ভিড়


বেঙ্গল মিরর, সার্থক কুমার দে, দুর্গাপুর : হার্ট এর অপারেশন করিয়ে রবিবার বেঙ্গালুরু থেকে বাড়ি ফিরলেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী । গত ২৮ শে জুন হার্ট এর অপারেশনের জন্য বেঙ্গালুরু যান নরেন বাবু ।জেলা সভাপতির সুস্থতা কামনায় সেই সময় জেলার বিভিন্ন জায়গাতে পুজো, অর্চনা, বিশেষ যজ্ঞ, প্রার্থনার আয়োজন করে দলীয় নেতা কর্মী সমর্থকেরা । ১- জুলাই বেঙ্গালুরুর একটি হাসপাতালে নরেন বাবুর সফল ওপেন হার্ট সার্জারি হয় ।



রবিবার বিমান পথে বেঙ্গালুরু থেকে অন্ডাল বিমান বন্দরে বেলা একটা নাগাত নামেন নরেন বাবু । সঙ্গে ছিলেন তার স্ত্রী জেলা পরিষদের কর্মাধ্যক্ষ অনুভা চক্রবর্তী সহ আরো বেশ কয়েক জন । সকাল থেকেই বিমানবন্দর চত্বরে জেলা সভাপতি কে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক ও অনুগামী । ছিলেন রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার, তৃণমূল নেতা পঙ্কজ রায় সরকার, সুভাষ মন্ডল দলের মহিলা শাখার জেলা সভানেত্রী অসীমা চক্রবর্তী সহ অন্যরা ।

বিমানবন্দরের মূল গেটের বাইরে অসংখ্য মানুষের জমায়েতের ফলে সেই পথ এড়িয়ে নরেন বাবুকে বিমানবন্দর থেকে বের করা হয় অন্য পথে । সেখান থেকে গাড়ি করে সড়ক পথে তিনি ফেরেন পাণ্ডবেশ্বর এর সুভাষ কলোনি বাসভবনে । বাড়ি ফেরার পথে অন্ডাল মোড়, দক্ষিণখন্ড, খান্দরা, শঙ্করপুর মোড়ে দলের কর্মী সমর্থকরা স্বাগত জানান তাকে । নরেন বাবু বলেন জীবনের অনেক অধ্যায় পার করে এসেছি । এটা এক অন্যরকম অভিজ্ঞতা । এই কদিন দলের সবাই যেভাবে আমার পাশে থেকেছে তাতে আমি অভিভূত । সবার ভালবাসা কোনদিন ভোলার নয় । কয়েকদিন বিশ্রামের পরে দলের কাজের নামবো বলে যারা নরেন বাবু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *