ASANSOL

আসানসোলে কেন্দ্রীয় বিদ্যালয়ের শিক্ষকের মৃতদেহ উদ্ধার, চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:* কেন্দ্রীয় বিদ্যালয়ের এক শিক্ষকের মৃতদেহ উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার সকালে আসানসোল দক্ষিণ থানা এলাকার দোমোহানি জল ট্যাঙ্কে ফাঁসি লাগানো ঝুলন্ত মৃতদেহ দেখতে পান লোকজন। খবর পেয়েই পৌঁছয় পুলিশ ও আরপিএফ। মৃত ব্যক্তি কেন্দ্রীয় একটি প্রাথমিক বিভাগের শিক্ষক অমিতাভ নন্দ হিসাবে চিহ্নিত করা হয়েছে।অমিতাভবাবু সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন। ২৮ বছর বয়সী অমিতাভ নন্দ আসানসোল কেন্দ্রীয় বিদ্যালয়ের কাছে দোমাহানি রেল কলোনিতে থাকতেন।

সোমবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন। অমিতাভ নন্দ আসানসোলে কেন্দ্রীয় বিদ্যালয়ের প্রাথমিক বিভাগের শিক্ষক ছিলেন। এই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার আসানসোল দক্ষিণ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ওই শিক্ষক মূলত ওড়িশার ময়ুরভঞ্জ জেলার বাসিন্দা ছিলেন এবং এখানে কেন্দ্রীয় বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষক হিসেবে নিয়োগ পান।

পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে নিখোঁজ শিক্ষককে খুঁজে বের করার চেষ্টা করছিল। কিন্তু শিক্ষকের ফোন বন্ধ থাকায় তাকে খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়ে। একই সঙ্গে ওই শিক্ষক আত্মহত্যা করেছেন বা নির্যাতনের শিকার হয়েছেন এ নিয়ে সন্দেহ রয়েছে। পুলিশ বর্তমানে মৃতদেহের ময়নাতদন্তের অপেক্ষায় রয়েছেন। একই সঙ্গে মৃত্যুতে শোকাহত মৃতের পরিবারও

Leave a Reply