BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জনে রেল আধিকারিকের বাংলোয় আউট হাউসের চৌবাচ্চার জলে ডুবে মৃত্যু দেড় বছরের শিশুর

বেঙ্গল মিরর, চিত্তরঞ্জন ও আসানসোল, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়ঃ রেল শহর চিত্তরঞ্জনে এক রেল আধিকারিকের বাংলোর চৌবাচ্চায় ডুবে মর্মান্তিক মৃত্যু হল দেড় বছরের শিশু। সোমবারের এই ঘটনায় চিত্তরঞ্জন থানার পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে চিত্তরঞ্জন থানার ইন্সপেক্টর ইনচার্জ শেখ ইসমাইল আলি জানিয়েছেন।


জানা গেছে, চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার ঐ আধিকারিক থাকেন অফিসার্স কলোনির বাংলোয়। ‌ বাংলার মধ্যেই আছে আউট হাউস। সেই আউট হাউসে থাকেন উজ্জ্বল ধীবর ও তার স্ত্রী বাবলি ধীবর ও তাদের দেড় বছরের শিশু মহাদেব। উজ্জ্বলবাবু বাস কর্মী। বাবলি দেবী পরিচারিকার কাজ করেন।সোমবার দুপুর সাড়ে তিনটে নাগাদ কোনোভাবে মহাদেব বাংলোর চৌহদ্দির মধ্যে থাকা জল ভর্তি চৌবাচ্চায় পড়ে যায়। ‌সেই সময় ধীবর দম্পতি আউটহাউসে ছিলেন না। পরে বিষয়টি জানাজানি হয়। এরপর শিশুটিকে উদ্ধার করে চিত্তরঞ্জন কেজি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলবার দুপুরে শিশুটির ময়না তদন্ত হয় আসানসোল জেলা ‌ হাসপাতালে ।

এই ঘটনায় চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার লেবার ইউনিয়ন ও আইএনটিইউসির শ্রমিক সংগঠন  শোক প্রকাশ করেছে।
প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানায়, বাংলার মধ্যে থাকা গাছে জল দেওয়ার জন্য ঐ চৌবাচ্চায় জলে ভরে রাখা হয়। সেখানেই দেড় বছরের মহাদেব পড়ে যায়। পুলিশ জানায়, সেই সময় ঐ শিশুর বাবা ও মা বাগানে কাজ করছিল। তখনই কোনভাবে ঐ শিশু চৌবাচ্চার কাছে চলে যায় ও জলে পড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *