ASANSOL

আসানসোলে বিপুল পরিমাণ জাল লটারি বাজেয়াপ্ত

WATCH VIDEO

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত* : ( Fake Lottery Seized in Asansol ) শিল্পাঞ্চলে জাল লটারির বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর হয়ে উঠেছে পুলিশ। রবিবার রাতে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত কালীপাহাড়ি মোড়ে নাকা চেকিংয়ের সময় পুলিশ বিপুল পরিমাণ জাল লটারির টিকিট বাজেয়াপ্ত করেছে। বলা হচ্ছে একটি অটোতে ভুয়ো লটারি বা ঝাড়খণ্ড লটারি বোঝাই করা হয়েছিল।

Fake Lottery Seized in Asansol

নাকা অভিযানের সময়, পুলিশ এই অটোটিকে থামায় এবং তদন্তে দেখা যায় যে এটি অবৈধ লটারির জন্য আসানসোলে নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ অবিলম্বে সমস্ত জাল লটারির টিকিট বাজেয়াপ্ত করেছে এবং চালককে জিজ্ঞাসাবাদ করছে। এর আগে গতকাল সন্ধ্যায় কুলটির হাসানপুরায় পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল লটারি বাজেয়াপ্ত করার খবর রয়েছে।


উল্লেখ্য, বেশ কিছু হোয়াইট কলার লোকজনের যোগসাজশে এই ভুয়া লটারি চালাচ্ছে একদল কারবারি। কারণ এটি কোনো লটারি কোম্পানির সঙ্গে সম্পর্কিত নয়। এটা একটা কাগজের টুকরো মাত্র। লটারি বিক্রেতারা কয়েক টাকার মুনাফার লোভে এই প্রতারণাতে লিপ্ত হচ্ছে। কারণ এই নম্বরে কোনো পুরস্কার পেলে তা দেওয়া হবে না। এটি সম্পূর্ণভাবে একটি প্রতারণামূলক অপরাধ। পুলিশকেও এই লটারি বিক্রিকারীদের ধরতে হবে যাতে মানুষ এই প্রতারণার শিকার হওয়া এড়াতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *