KULTI-BARAKAR

দামোদর নদীতে তলিয়ে গেলো একই পরিবারের তিনজন

কুলটিতে মর্মান্তিক ঘটনা, রাতে একজনের দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, কুলটি ও আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোলে কুলটির সাঁকতোড়িয়া ফাঁড়ির ডিসেরগড় মাজার শরীফের কাছে মঙ্গলবার দামোদর নদীতে স্নান করতে দামোদর নদীতে তলিয়ে গেলো একই পরিবারের তিনজন মৃত্যু হয়। তলিয়ে  যাওয়াদের মধ্যে বাবা ও দুই ছেলে রয়েছে। তবে এক মহিলা ও এক শিশু বরাত জোরে প্রাণে রক্ষা পেয়েছেন । খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে শাঁকতোড়িয়া ফাঁড়ির পুলিশ। রাতে নিয়ে আসা হয় পশ্চিম বর্ধমান জেলার সিভিল ডিফেন্সের উদ্ধারকারী দলকে।


জানা গেছে, মঙ্গলবার কলকাতার ইকবালপুর থানার ১৯, বি হোসেন শাহ রোডের বাসিন্দা নাসিমা বেগম তার স্বামী মহঃ ফিরোজ (৪৫ ), ছেলে মহঃ আসিফ (২৪ ), মহঃ তৌসিফ (২০ ) এবং ছোট ছেলেকে নিয়ে সেখানে এসেছিলেন। তারা ডিসেরগড় মাজার শরীফে  এসেছিলন ট্রেনে। মাজার শরীফে যাওয়ার আগে তারা দামোদর নদীতে স্নান  করতে যান।

সূত্রের খবর, স্নান করতে করতে সেলফি তোলার সময় দামোদর নদীতে তলিয়ে যান তারা। তবে স্থানীয় বাসিন্দারা নাসিমা বেগম ও তার শিশু সন্তানকে রক্ষা করেন। খবর পেয়ে শাঁকতোড়িয়া থানার পুলিশ এসে পৌঁছে তল্লাশি শুরু করে। কিন্তু কোথাও তার হদিস মেলেনি। এদিকে, সন্ধ্যা হয়ে যাওয়ায় ও দামোদর নদীর জলের স্তর বেড়ে যাওয়ায় তল্লাশি বন্ধ করে দেওয়া হয়। তবে সিভিল ডিফেন্স এবং এনডিআরএফ দল এসে স্থানীয়দের সহায়তায় তল্লাশি অভিযান চলছিল। রাতে একজনের দেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *