PANDESWAR-ANDAL

অন্ডালে রেল কর্মীর তালা বন্ধ বাড়িতে চুরি

বেঙ্গল মিরর,  সার্থক কুমার দে, অন্ডাল : এক রেল কর্মীর তালা বন্ধ ঘরে ঘটলো চুরির ঘটনা । সোনার অলংকার ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা । ঘটনাটি ঘটেছে অন্ডাল থানার রামপ্রসাদপুর পঞ্চায়েতের নাজিরাবাদ এলাকাতে ।
কয়েকদিনের ব্যবধানে দুর্গাপুর ফরিদপুর থানার বালিজুড়ি গ্রামের পর এবার তালা বন্ধ ঘরে চুরির ঘটনা ঘটলো অন্ডালের রামপ্রসাদপুর পঞ্চায়েতের নাজিরাবাদ এলাকাতে । চুরি হয়েছে রেল কর্মী মোঃ শামীম আহমদ নামে এক ব্যক্তির বাড়িতে ।

মঙ্গলবার সকালে তিনি জানান সোমবার দুপুরে আত্মীয়র বিয়েতে যোগ দিতে সপরিবারে আসানসোল গিয়েছিলেন । ফিরে আসার কথা ছিল সন্ধ্যাবেলার মধ্যে ।  কিন্তু সময় মতো নির্দিষ্ট ট্রেন না পাওয়ার কারণে বাড়ি ফেরেন রাত্রি একটা নাগাদ । বাড়ি ফিরে দেখেন বাড়ির সদর দরজা ভিতর থেকে বন্ধ । কোনক্রমে ছাঁদের সিড়ি ঘরের দরজা দিয়ে বাড়িতে ঢুকে দেখেন আলমারি ভাঙ্গা । জিনিসপত্র ছড়ানো ছেটানো অবস্থাতে পড়ে রয়েছে ঘরের মধ্যে । নগদ পাঁচ হাজার টাকা ও বেশ কিছু সোনার অলংকার চুরি গেছে বলে দাবি করেন শামীম বাবু । সেই সাথে তিনি জানান গয়নাগুলি রাখা ছিল মেয়ের বিয়ের জন্য । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল থানার পুলিশ । দুষ্কৃতীদের ধরতে তদন্ত শুরু হয়েছে বলে জানান অন্ডাল থানার এক আধিকারিক ।

উল্লেখ্য গত রবিবার দুর্গাপুর ফরিদপুর থানার বালিজুড়ি গ্রামে তালাবন্ধ এট খনি কর্মীর বাড়িতে চুরির ঘটনা ঘটে । রবিবার ভোররাতে দুষ্কৃতির দল হানা দেয় ইসিএলের বন্ধ তিলাবনী কোলিয়ারির গোডাউনে । নিরাপত্তা রক্ষীদের একটি ঘরে আটকে রেখে লুটপাট চালায় তারা । পুজোর মুখে চুরির প্রবণতা বাড়ায় আতঙ্ক তৈরি হয়েছে এলাকাতে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *