বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল এবং অন্যান্য সদস্যাদের কলকাতায় হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে আসানসোলে বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভ কর্মসূচি

১২ ই জুন ২০২০, বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: 
গতকাল  বিকেল চারটে নাগাদ আসানসোল জেলা বিজেপি মহিলা মোর্চার সদস্যরা  মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল এবং মহিলা মোর্চার সদস্যাদের ওপর গত মঙ্গলবার কলকাতায় হাজরা মোড়ে বিক্ষোভ চলাকালীন হেনস্থা ও গ্রেপ্তারের প্রতিবাদে পশ্চিম বর্ধমানের আসানসোলে বাস স্ট্যান্ড সংলগ্ন জি টি রোড মোড়ে  এক বিক্ষোভ প্রদর্শন করেন।

riju advt

আসানসোলে এই বিক্ষোভের নেতৃত্বে দেন জেলা মহিলা মোর্চার পদাধিকারী এবং আসানসোল করপোরেশনের কাউন্সিলর আশা শর্মা। সঙ্গে ছিলেন পাপিয়া পাল, উপাসনা উপাধ্যায়, রেখা শর্মা, বিদ্যা সিং,সরিতা সিং, ভারতী চ্যাটার্জী এবং অন্যান্য সদস্যরা।    
প্রসঙ্গত উল্লেখ্য,গত সোমবার লেকটাউনের দক্ষিণ দাঁড়িতে বিজেপি নেতা সব্যসাচী দত্তকে হেনস্তার প্রতিবাদে মঙ্গলবার  হাজরা মোড়ে বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ প্রদর্শন হয়। এই কর্মসূচিতে অংশ নেওয়ার প্রতিবাদে গ্রেপ্তার করা হয় বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলকে ।  তাঁদের ধাক্কা দিয়ে পুলিশের গাড়িতে তোলা হয় এবং পুলিশের গাড়িতে দূরত্ববিধিও মানা হয়নি বলেই অভিযোগ করেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পলের।
  আজ আসানসোলে বিক্ষোভ প্রদর্শন করতে গিয়ে বিজেপি নেত্রী এবং আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের কাউন্সিলার  আশা শর্মা বলেন, ” আমাদের রাজ্যের সেক্রেটারি সব্যসাচী দত্ত কে তথাকথিত শাসক দলেরগুন্ডারা ঘিরে ধরে এবং তাকে হেনস্থা করে। ওই ঘটনার প্রতিবাদে যখন আমাদের মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল কলকাতার হাজরা মোড়ে বিক্ষোভ প্রদর্শন করছিলেন  তখন তাকে এবং তার সঙ্গে থাকা মহিলা মোর্চা সদস্যাদের অনৈতিকভাবে গ্রেপ্তার করা হয় এবং লাল বাজারে নিয়ে যাওয়া হয়। তাদের সাথে খুবই খারাপ ব্যবহার করা হয়। একজন মহিলা মুখ্যমন্ত্রীর শাসনকালের এরকম ঘটনা দুঃখজনক এবং অনভিপ্রেত। আমরা এরকম ঘটনার প্রতিবাদ করতেই থাকব শত দুর্গার রূপ নিয়ে। ভবিষ্যতে আমরা সরকার গঠন করতে চলেছি এবং সরকার গড়ার পর আমরা ঠিকই এর উত্তর দেব।”
  এদিকে অন্য এক মহিলা নেত্রী পাপিয়া পাল বলেন,” আমাদের রাজ্যের মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পাল দিদি এবং অন্যান্য সদস্যদের সাথে করা দুর্ব্যবহার আমরা কোনোভাবেই মেনে নেব না আমরা এই ঘটনার তীব্র ধিক্কার জানাই।” 
 প্রাকৃতিক দুর্যোগ ও বৃষ্টির কারণে আসানসোল জেলা মহিলা মোর্চার বিক্ষোভ সমাবেশটি গতকাল আসানসোল বাস স্ট্যান্ডে হওয়ার পর মিছিল করে কিছুদূর এগিয়ে গিয়ে শেষ হয়। মিছিল চলাকালীন কলকাতা থেকে মোবাইলের মাধ্যমে অগ্নিমিত্রা পল সরাসরি ভাষণ দেন পোর্টেবল হ্যান্ড হেল্ড স্পিকারে।