ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

সিআইএসএফ অভিযান চালিয়ে আটক করল ১০ টন অবৈধ কয়লা সহ একটি ট্রাক ও পে-লোডার

বেঙ্গল মিরর, সন্দীপ প্রসাদ, সালানপুর:-সালানপুর এরিয়া কয়লা খনির সিআইএসএফ নিরাপত্তা বাহিনী সিআইএসএফ কমান্ড্যান্ট মিথলেশ কুমার সিং এর নেতৃত্বে সালানপুর থানার বনজেমারী খনিতে অভিযান চালিয়ে একটি আটক করেন ১০ টন কয়লা বোঝাই ট্রাক ও পেলোডার আটক করেছে।
যানাযায় যে সোমবার গভীর রাতে প্রতিদিনের মতো সিআইএসএফ এর একটি দল অভিযানে বের হয় তারা গোপন সূত্রে খবর পায় বনজেমারী কয়লা খনি এলাকায় অবৈধ ভাবে কয়লা চুরি করা হচ্ছে,পে -লোডারের সহায়তায় ট্রাকের মধ্যে কয়লা লোডিংয়ের কাজ চলছিল।
আর সিআইএসএফ নিরাপত্তা বাহিনীর জওয়ানরা সেখানে
পৌঁছাতেই চোরেরা পালিয়ে যায় তবে অভিযান চালিয়ে ১০ টন অবৈধ কয়লা বোঝাই ট্রাক ও পে-লোডার সহ ট্রাকের চালক ও খালাশীকে আটক করে সলানপুর থানার হাতে তুলে দেয়।
এদিন সিআইএসএফ ক্যাম্প ইনচার্জ বরুণ ত্যাগী জানান সলানপুর থানা এলাকার বনজেমারী কলিয়ারি সংলগ্ন একটি খাটালের কাছে কয়লা চুরির খবর পেয়ে অভিযান চালিয়ে কয়লা ভর্তি একটি ট্রাক ও পে-লোডার আটক করা হয়। তিনি জানিয়েছিলেন যে রাতের সুযোগ নিয়ে পে-লোডার চালক পালিয়ে যান।তবে ট্রাক ড্রাইভার ও খালাসিকে আটক করে সালানপুর থানার হাতে তুলে দেওয়া হয়।
গাড়ির চালক সহ গাড়ির মালিকদের উপর কয়লা চুরির কেস রুজ করা হয়েছে। সিআইএসএফের এই অভিযানে সলানপুর এলাকার অবৈধ কয়লা ব্যবসায়ীদের মধ্যে আতঙ্কের ছায়া নেমেছে।সালানপুর থানার ইনচার্জ পবিত্র কুমার গাঙ্গুলি জানান, সিআইএসএফের একটি দল অভিযান চালিয়ে একটি ট্রাক ও পে-লোডার সহ দু’জনকে আটক করে আমাদের হাতে তুলে দেয়।ট্রাকের চালক,খালাসি,পে-লোডার মালিকের নামে কয়লা চুরির মামলা দায়ের করা হয়েছে।
এই অভিযানে উপস্থিত ছিলেন। মোহনপুর সিআইএসএফ ক্যাম্প ইনচার্জ বীরেন ত্যাগী
বিপিন যাদব,সন্দীপ মোদক, সৌরভ কুমার,মইনুদ্দিন হক সহ সিআইএসএফ কর্মী ।

Leave a Reply