ASANSOLBengali NewsGeneralLatestNewsPoliticsWest Bengal

Asansol News : শিক্ষকদের কে নিয়ে সভা করলেন মন্ত্রী মলয় ঘটক

MInister moloy ghatak & other present in the meeting

বেঙ্গল মিরর(Bengal Mirror), আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: রবিবার কল্যাণপুর হাউজিংয়ের শর্মিষ্ঠা ম্যারেজ হলে রাজ্যের শ্রম, আইন ও বিচার বিভাগীয় মন্ত্রী (Minister) মলয় ঘটকের (Moloy Ghatak)নেতৃত্বে পশ্চিমবঙ্গ তৃণমূল শিক্ষা কমিটি উত্তর ব্লক থেকে উত্তর বিধানসভা কেন্দ্রে কর্মরত ও বাসিন্দা শিক্ষকদের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমএমআইসি অভিজিৎ ঘটক, এমএমআইসি অনির্বাণ দাস, কাউন্সিলর গুরুদাস চ্যাটার্জী, কাউন্সিলর শ্রাবণী মণ্ডল, রাজীব মুখোপাধ্যায়, ডাঃ উদ্ষা চক্রবর্তী, চন্দ্রশেখর কুণ্ডু, দীপ্ত রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্ত্রী মলয় ঘটক বলেন, আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে আজকের বৈঠকে আলোচনা হয়েছে। এতে শিক্ষকদের ভূমিকা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
এরই সঙ্গে মন্ত্রী মলয় ঘটক শিক্ষকদের উদ্দেশ্যে বলেন যে, শিক্ষক সমাজের একটি আয়না রয়েছে, তাই অবশ্যই একটি ভাল সমাজ গঠনে আপনার অবদান সবসময় কাম্য।
সভার পরে এমএমআইসি অভিজিৎ ঘটক বলেন , আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের শিক্ষক সংগঠনকে শক্তিশালী করার পাশাপাশি তাদের ভূমিকা নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিক্ষা শিক্ষাক্ষেত্রকে আরও উন্নত করতে বিভিন্ন পরিকল্পনা শুরু করেন বলে উঠে এসেছিল। যার মধ্যে কন্যাশ্রী স্কিম অন্যতম যা ইতিমধ্যেই বিশ্ববিখ্যাত। কন্যাশ্রীর মত সব সরকারি কর্মসূচি শিক্ষক সংগঠন কর্তৃক গৃহীত হবে। আসন্ন বিধানসভা নির্বাচনে শিক্ষকেরও গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় শিক্ষার উন্নয়নের জন্য কাজ করেছেন