ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsCOVID 19DURGAPURKULTI-BARAKARNewsPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIAWest Bengal

মুখ্যমন্ত্রী সামাজিক কাজের জন্য শিক্ষকদের অভিনন্দন জানালেন

বেঙ্গল মিরর , আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:
করোনার সময়কালের ভয়াবহ পরিস্থিতিতে সারা দেশ ও রাজ্যে যখন ত্রাহি ত্রাহি রব উঠছিল, সেই সময় পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক কমিটি এবং পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক কমিটি মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় সামাজিক কাজে এগিয়ে আসে এবং টানা ৫ মাস জনগণের উন্নতির জন্য সমাজের উন্নতির জন্য কাজ করে চলেছে। সংস্থাটি প্রায় দেড় কোটি টাকা সংগ্রহ করে ‘সিএম রিলিফ ফান্ড’ জমা দেয়।

রাজ্য জুড়ে ১৩০ টি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল যা একটি ইতিহাস তৈরি করার মতই। রাজ্য জুড়ে দরিদ্র অভাবী মানুষের জন্য ‘কমিউনিটি কিচেন’ তৈরী করে খাবার সরবরাহ করা হয়।

রাজ্যজুড়ে অভাবী লোকদের মাঝে তিন লক্ষ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আমফানের ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য সুন্দরবনের অঞ্চলে ১৫ লক্ষ টাকার ত্রাণ সামগ্রী প্রেরণ করা হয়। সংগঠনটি বিভিন্ন ব্লকে কয়েক মিলিয়ন মাস্ক বিতরণ করেছে ইতিমধ্যেই। এই সমস্ত কাজের পরিপ্রেক্ষিতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই প্রভূত প্রশংসা করেছেন এবং শ্রী অশোক রুদ্রকে প্রশংসা পত্র প্রেরণ করেছেন।

মুখ্যমন্ত্রী এই সামাজিক কাজের জন্য এবং শিক্ষক দিবসে সংগঠনের শিক্ষকদের অভিনন্দন জানিয়েছেন।

মুখ্যমন্ত্রীর হাতে প্রশংসা লাভ করা সংস্থার নিকট গর্বের বিষয়, এটি সংস্থায় একটি নতুন শক্তি সৃষ্টি করবে এবং শিক্ষকদের আরও সামাজিক কাজ করতে অনুপ্রাণিত করবে।


উল্লেখযোগ্যভাবে অশোক রুদ্র পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক কমিটির রাজ্য সভাপতি এবং ডাব্লুবিটিএসটিএর অভিভাবক। সম্পূর্ণ কর্মসূচি তাঁর তত্ত্বাবধানে, সমর্থন এবং দিক নির্দেশনায় সংঘটিত হয়।

Leave a Reply