ASANSOLASANSOL-BURNPURLatestPolitics

বিজেপির সিপি অফিসে বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বিজেওয়াইএম( ভারতীয় জনতা পার্টি যুব মোর্চা) রাজ্য সম্পাদককে গ্রেপ্তারের পর বিজেপি কর্মীরা ক্ষোভে ফেটে পড়েন। ক্ষুব্ধ বিজেপি কর্মীরা শনিবার সকালে সিপি অফিসের সামনে বিক্ষোভ শুরু করে, বিজেপি কর্মীরা সিপি অফিসের প্রধান ফটকের সামনে ধর্নাতে বসেন।

বিজেওয়াইএম এর জেলা সভাপতি অরিজিৎ রায় বলেন, তৃণমূল কংগ্রেস নোংরা রাজনীতি করছে। পুলিশ কে ব্যবহার করা হচ্ছে। পুলিশ তৃণমূল কর্মী হিসাবে কাজ করছে। ষড়যন্ত্র করে বিজেওয়াইএম রাজ্য সম্পাদককে মিথ্যা মামলায় জড়িত করে পুলিশ গ্রেপ্তার করেছে। তাকে অবিলম্বে মুক্তি দেওয়া উচিত।

ওইসময় বিজেপি নেতা সুধা দেবী, প্রশান্ত চক্রবর্তী, সন্তোষ সিং প্রমুখ উপস্থিত ছিলেন।

তাৎপর্যপূর্ণভাবে, পৌর কর্পোরেশন সদর দফতরের ভাইরাল ছবির প্রসঙ্গে বাপ্পা চ্যাটার্জিকে শনিবার রাতে থেকে গ্রেপ্তার করে। বস্তুত উল্লেখ্য আসানসোল কর্পোরেশন সদর দফতরের বিভিন্ন ভাষায় বোর্ডের ছবি ভাইরাল হয়। এতে বাংলা অবহেলার অভিযোগ ছিল। যেখানে বাংলা বোর্ড কর্পোরেশন সদর দফতরে আগে থেকেই লাগানো ছিল। পুলিশ বলছে যে আসানসোল কর্পোরেশনের এফআইআর করার ওপর ভিত্তি করে তারা ব্যবস্থা নিয়েছে, অন্যদিকে বিজেপি মামলাটিকে রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত হিসাবে বর্ণনা করছে।

Leave a Reply