ASANSOLASANSOL-BURNPURBengali NewsKULTI-BARAKARRANIGANJ-JAMURIA

ভরসন্ধ্যায় আসানসোলের রাস্তায় দূষ্কৃতি হামলা

ভোজালির আঘাতে জখম বেসরকারি কোম্পানির আধিকারিক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২২ সেপ্টেম্বরঃ ভরসন্ধ্যায় আসানসোলের প্রকাশ্য রাস্তায় দূষ্কৃতি হামলার ঘটনা ঘটলো। দূষ্কতিরা ভোজালি নিয়ে পেশায় ব্যবসায়ী ও একটি বেসরকারি কয়লা উত্তোলনকারী কোম্পানির আধিকারিকের উপরে এই হামলা চালায়। মঙ্গলবার সন্ধ্যা ছটা নাগাদ আসানসোল উত্তর থানার রেলপারের ধাদকা পুল বা মঙ্গল পান্ডে সেতুর কাছে এই ঘটনাটি ঘটে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আসানসোলের রেলপারের সাউথ ধাদকার বাসিন্দা আহত ব্যক্তির নাম বীর বাহাদুর সিং (৬০)। ব্যক্তির ঘাড়ে দুষ্কৃতিরা বেশ কয়েকবার কোপ মারে। তার শারীরিক অবস্থা খুবই আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কাউকে গ্রেফতার করা হয়নি।


পুলিশ সূত্রে জানা গেছে, বীর বাহাদুর সিং আসানসোলেই একটি বেসরকারি কয়লা উত্তোলনকারী কোম্পানিতে ম্যানেজার হিসাবে কাজ করেন। পাশাপাশি তার নিজস্ব কিছু ব্যবসাও আছে। এদিন সন্ধ্যা ছটা নাগাদ তিনি বাড়ির অদূরে খাটালে দুধ আনতে যান। সেখান থেকে তিনি বাড়ি ফিরছিলেন। সেই সময় ধাদকা পুল বা মঙ্গল পান্ডে সেতুর কাছে প্রকাশ্য রাস্তায় পেছন থেকে আচমকাই দূষ্কৃতিরা ঝাঁপিয়ে পড়ে।ভোজালি দিয়ে তার ঘাড়ে বেশ কয়েকবার কোপ মারার পরে দূষ্কতিরা কেউ আসার আগে পালিয়ে যায়। খবর পেয়ে আসানসোল উত্তর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। গুরুতর আহত বীর বাহাদুর সিংকে সঙ্গে সঙ্গে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়।


পুলিশ তদন্ত শুরু করলেও, এই ঘটনায় কারা হামলা করেছে তা পুলিশ জানতে পারেনি। পেছন থেকে হামলা হওয়ায় আক্রান্ত ব্যক্তিও কাউকে দেখতে পাননি। এলাকার লোকেরাও হামলাকারীরা কজন ছিলো, তা জানাতে পারেনি।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ঐ ব্যক্তির সঙ্গে ব্যবসায়িক কোন গন্ডগোল বা ব্যক্তিগত কোন শত্রুতা থেকে এই ঘটনা।

Leave a Reply