ASANSOLASANSOL-BURNPURLatest

সাংবাদিক সৌরদীপ্ত সেনগুপ্ত সম্বর্ধিত হলেন

বেঙ্গল মিরর, আসাসনসোল ঃ বেঙ্গল মিররের (BENGAL MIRROR) সিনিয়ার সাংবাদিক সৌরদীপ্ত সেনগুপ্ত সম্বর্ধিত হলেন লায়ন্স (LIONS) ক্লাব ইন্টারন্যাশনাল পক্ষ থেকে। শুক্রবার লায়ন্স ক্লাব অফ্ আসানসোল ইস্ট ( ডিস্ট্রিক্ট 322C3, ক্লাব নম্বর -026112) এর পক্ষ থেকে সাংবাদিক সৌরদীপ্ত সেনগুপ্তকে প্রিন্ট মিডিয়ায় দীর্ঘদিন নিযুক্ত থেকে সঠিক খবর পরিবেশন করে তার গৌরবময় অবদানের জন্য সংবর্ধনা দিলেন সেক্রেটারি লায়ন ড: লক্ষ্মী সরকার। ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট লায়ন সুরেন্দ্র কুমার কামানি। এছাড়াও করোনা পরিস্থিতিতে ভার্চুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন পিডিজি লায়ন জয়ন্তি মল্লিক, লায়ন প্রদীপ কুমার ঠাকুর (চেয়ারপারসন রিজিওন -8), লায়ন নবারুণ গুহঠাকুরতা ( এলসিআই কো-অর্ডিনেটর রিজিওন -8), লায়ন হরিনারায়ন মিশ্র ও লায়ন শ্রীমতি লিশা মিশ্র, লায়ন ড: সিদ্ধার্থ শংকর সরকার, লায়ন ইলা সামন্ত, লায়ন ড: ঋতেন্দ্র চন্দ্র মল্লিক , লায়ন লতা চোপড়া প্রমুখ।

সাংবাদিক সৌরদীপ্ত সেনগুপ্ত সম্বর্ধিত হলেন


ওইদিন “ম্যাগাজিন মান্থ” পালন করা হয় এবং সিনিয়র সাংবাদিক সৌরদীপ্তর হাত দিয়ে “লায়ন্স কলিং” পত্রিকার উন্মোচন হয়। এছাড়া ওইদিন চাঁদা উন্নত বিদ্যালয়ের শিক্ষিকা মল্লিকা মুখার্জি গাঙ্গুলী কেও সংবর্ধনা দেওয়া হয়।
এ বিষয়ে সাংবাদিক সৌরদীপ্ত বলেন,” লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর মতো আন্তর্জাতিক একটি সংস্থার কাছ থেকে সম্বর্ধনা পেয়ে সঠিক খবর পরিবেশন করার দায়বদ্ধতা আরো বেড়ে গেল। ধন্যবাদ জানাই লায়ন্স ক্লাবের প্রতিটি সদস্যকে। করোনা পরিস্থিতিতে অনেক মানুষকে আমরা হারিয়েছি। এর মধ্যে নিকট সাংবাদিকও রয়েছেন। সবাইকে এই করোনা ভাইরাসের বিরুদ্ধে জোটবদ্ধভাবে লড়তে হবে যাতে আবার সুন্দর, দূষণমুক্ত, বিভেদমুক্ত শান্তির পৃথিবী আমরা দেখতে পারি। মানবতাই সবথেকে বড় ধর্ম।এটি পারে সমস্ত অশুভ শক্তিকে হারিয়ে উন্নত, সুস্থ পৃথিবী উপহার দিতে। “

Leave a Reply