ASANSOLASANSOL-BURNPURBengali NewsKULTI-BARAKARLatestNewsRANIGANJ-JAMURIA

ব্লক স্তরে তৃনমূলের প্রতিবাদ মিছিলে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : হাতরস নিয়ে জেলার ব্লকে-ব্লকে তৃনমূলের প্রতিবাদ মিছিল অনূষ্টত হয় শনিবার বিকেলে। এই মিছিলে শামিল হলেন মন্ত্রী থেকে বিধায়ক। শনিবার বিকাল সাড়ে তিনটায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে দেশের উত্তরপ্রদেশের (হাতরাস) এর যুবতী মনীষা বাল্মিকীর ধর্ষণ, হত্যা ও তার বাড়িতে পুলিশের অত্যাচারের বিরুদ্ধে তৃণমূল এসসি, এসটি সেলের পক্ষ থেকে একটি প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়। মিছিলটি আসানসোলের ইসমাইল মোড় থেকে শুরু হবার পর আসানসোল বাস স্ট্যান্ডে পৌঁছে শেষ হয়।

মিছিলের নেতৃত্বে ছিলেন রাজ্যের শ্রম ও আইনমন্ত্রী শ্রী মলয় ঘটক।
মিছিলে উপস্থিত ছিলেন এসসিএসটি সেলের নর্থ ব্লক ১ এর প্রেসিডেন্ট মনোজ রজক, আসানসোল তৃণমূল যুব নর্থ ব্লক প্রেসিডেন্ট ভানু বোস, জেলা মহিলা তৃণমূল প্রেসিডেন্ট ও কাউন্সিলর আলপনা ব্যানার্জি, তৃণমূল জেলা সেক্রেটারি সম্পা দাঁ, কাউন্সিলর উমা শ্রফ, কাউন্সিলর শিখা ঘটক, কাউন্সিলর বাবণ ব্যানার্জি , প্রাক্তন বোরো চেয়ারম্যান সুবর্ণা রায়, তৃণমূল জেলা সেক্রেটারি শম্ভু গুপ্তা, তৃণমূল কর্মী পিন্টু কর্মকার, বিমল জালান, মুকেশ ঝা, অঞ্জনি বর্মন, বিনয় রজক এবং প্রচুর সংখ্যক নেতাকর্মী এবং সমর্থকরা।
মিছিল ঘিরে পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মত।

অন্য়দিকে সানসোল (দক্ষিণ) বিধানসভার অন্তর্গত গ্রামীন ব্লকের উদ্যোগে পুরাতন এগারায় উত্তরপ্রদেশে বি জে পি সরকার দলিত ও তফশিলি সম্প্রদায় মানুষদের উপর বর্বর নির্মম অত্যাচারের প্রতিবাদে ধিক্কার মিছিলে আসানসোল দক্ষিণের বিধায়ক ও এডিডিএ চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায় সহ অনান্য় নেতৃত্ব উপস্থিত ছিলেন।

অন্য়দিকে নিয়ামতপুরে বিধায়ক উজ্জবল চট্টোপাধ্য়ায়ের নেতৃত্বে মিছিল করা হয়।

Leave a Reply