ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

রুপনারায়নপুরে নাবালিকার যৌন নির্যাতনের অভিযোগ, গ্রেফতার কিশোর

বেঙ্গল মিরর ,আসানসোলের,রাজা বন্দোপাধ্যায়, ১৩ অক্টোবরঃ আসানসোলের সালানপুর থানার কল্যানগ্রামের বছর ১৫ এক নাবালিকার যৌন নির্যাতন করার অভিযোগ উঠলো এক কিশোরের বিরুদ্ধে। সালানপুর থানার রূপনারায়নপুরের সুকান্তপল্লী থেকে বছর ১৫ ঐ কিশোরকে গ্রেফতার করে রুপনারায়নপুর ফাঁড়ির পুলিশ। নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ধৃতের বিরুদ্ধে পকসো সহ নির্দিষ্ট ধারায় মামলা করেছে।

মঙ্গলবার সকালে ধৃতকে আসানসোল আদালতে পাঠিয়ে রিমান্ডে নেওয়ার জন্য পুলিশের তরফে বিচারকের কাছে আবেদন জানানো হয়েছিল। কিন্তু সঠিক ভাবে সেই আবেদন না হওয়ায় বিচারক তা খারিজ করে ধৃতকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।


আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (পশ্চিম) অনমিত্র দাস এদিন বলেন, ধৃতকে রিমান্ডে নেওয়ার জন্য নতুন করে আবার আবেদন করা যেতে পারে। পুলিশের তরফে তা করাও হবে। তার আগেই অবশ্য নাবালিকার গোপন জবানবন্দি নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। এদিকে, মঙ্গলবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে আদালতের নির্দেশে নাবালিকা ও ধৃত কিশোরের মেডিক্যাল পরীক্ষা করানো হয়। পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর শনিবার সন্ধ্যায় চিত্তরঞ্জনের ৫ এর পল্লী এলাকার একটি ফাঁকা কোয়ার্টারে ঐ নাবালিকার উপরে অভিযুক্ত কিশোর যৌন নির্যাতন চালায়।

বাড়ি ফিরে ঐ নাবালিকা শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে, বিষয়টি সে তার মাকে জানায়। এরপর সেদিন রাত সাড়ে দশটা নাগাদ ঐ নাবালিকাকে তার পরিবারের লোকেরা পিঠাইকেয়ারি হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাকে আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।


এদিকে, নাবালিকার পরিবারের তরফে গোটা ঘটনার কথা জানিয়ে পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে রূপনারায়নপুর পুলিশ সুকান্ত পল্লী এলাকা থেকে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে। নাবালিকার পরিবারের দাবি মতো গোটা ঘটনাটি চিত্তরঞ্জন থানা এলাকায় হলেও অভিযুক্তকে গ্রেফতার করা থেকে মামলা সবকিছুই করছে সালানপুর থানার রূপনারায়ণপুর ফাঁড়ি।

Leave a Reply