ASANSOLASANSOL-BURNPURBARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsDURGAPURKULTI-BARAKARNewsPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIAWest Bengal

মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন পত্র পেল জেলার স্কুলগুলি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলার সমস্ত জুনিয়র হাইস্কুল, হাই স্কুল, হায়ার সেকেন্ডারি স্কুলের অধ্যক্ষ এবং টিচার ইনচার্জকে “শারদী শুভেচ্ছা ও অভিনন্দন পত্র” শিক্ষা দপ্তর মারফত জেলার ডিআই সেকেন্ডারি দপ্তরে প্রেরণ করেছেন।

ডি আই অজয় পাল জানিয়েছেন যে বুধবারের মধ্যে এটি জেলার সব স্কুলে পৌঁছে দেওয়া হবে। এটি জেলার প্রধান শিক্ষক ও শিক্ষকদের মধ্যে আনন্দের পরিবেশ তৈরি করেছে। করোনা পরিস্থিতিতে এই সমস্ত স্কুলগুলির ভূমিকা অত্যন্ত প্রশংসিত হয়েছিল। প্রতি মাসে মিড ডে মিলের বিতরণ, কন্যাশ্রী, সবুজ সাথী, শিক্ষাশ্রী, আক্যাশ্রী, বিভিন্ন ধরণের বৃত্তি, নবম ও দশম এর রেজিস্ট্রেশন, দশম এবং দ্বাদশ শ্রেণির রেজাল্ট ডিস্ট্রিবিউশন, অনলাইন ট্যালি ক্লাস প্রভৃতি একটি টিম ওয়ার্কের মাধ্যমে কাজ করে সবার প্রশংসা কুড়িয়েছেন।

পশ্চিমবঙ্গ তৃণমূল মাধ্যমিক শিক্ষক সমিতির জেলা সভাপতি রাজীব মুখোপাধ্যায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং বলেন যে তাঁর হাত থেকে প্রশংসাপত্র প্রাপ্তি কাজের অনুপ্রেরণা জোগায় এবং এটি সবার জন্যই গর্বের বিষয়।

Leave a Reply