LatestNewsPoliticsWest Bengal

বিজেপি সাংসদ দিলেন পার্টি ছাড়ার হুমকি, অফিশিয়াল হোয়াটসাপ গ্রুপ ছাড়লেন

BY Souradipto sengupta

বেঙ্গল মিরর, রাজ্য ব্যুরো : ২০২১ সালে বাংলায় ক্ষমতা অর্জনের স্বপ্ন দেখছে বিজেপি । কিন্তু এরই সঙ্গে দিন যতই এগোচ্ছে পারস্পরিক মহলে গোষ্ঠীকোন্দলে জড়িয়ে পড়েছে বিজেপি। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং সাংসদদের মধ্যে চলমান ঠান্ডা যুদ্ধ এখন ভয়াবহ আকার ধারণ করেছে। রাজ্যে বিজেপির যুব মোর্চার সমস্ত কমিটি বাতিল করার দিলীপ ঘোষের সিদ্ধান্তের পরে যুব মোর্চার রাজ্য সভাপতি ও এমপি সৌমিত্র খাঁ দল ছাড়ার হুমকি দিয়েছেন এবং বিজেপির অফিসিয়াল গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন।

বস্তুত উল্লেখ্য , শনিবার সকালে সৌমিত্র খাঁ যুব মোর্চার অফিসিয়াল গ্রুপে অষ্টমীর জন্য সবাইকে অভিনন্দন জানিয়ে একটি বার্তা লেখেন, “শুভ মহাষ্টমী।সকলে ভালো থাকবেন। আপনাদের খুবই সহযোগিতা পেয়েছি।আমি চাই বিজেপিকে সরকারে আনতে হবে।তাই হয়তো আমার অনেক ভুল ছিল যা দলের প্রতি ক্ষতি হচ্ছিল, তাই আমি রিজাইন দেব আপনারা সকলে ভাল থাকবেন। যুব মোর্চা জিন্দাবাদ, বিজেপি জিন্দাবাদ, মোদী জি জিন্দাবাদ। ” এই বার্তা দেওয়ার পরে তিনি ওই গ্রুপ ছেড়ে চলে যান।

এদিকে এ নিয়ে পশ্চিম বর্ধমান জেলা বিজেপি এডভাইজার সুব্রত ( মিঠু) ঘাঁটি বলেন, এই আভ্যন্তরীণ কলহ দলের ক্ষতি করছে। বহু ঝড়ঝঞ্ঝা পার করে তারা পশ্চিমবঙ্গের বিজেপিকে আনার স্বপ্ন দেখছেন। উনারা এসি ঘরে বসে রাজনীতি করেন আমরা মাঠে ঘাটে রাজনীতি করি তাই পুজোর আগেই যুব মোর্চার সভাপতি ঘোষণার পরেই আবার সেই পদগুলি সাসপেনশন দলীয় যুব কর্মীদের কাছে ইতিবাচক বার্তা না গিয়ে নেতিবাচক বার্তা যাচ্ছে যা ২০২১ বিধানসভা নির্বাচনের আগে দলীয় কর্মীদের মনোবল দুর্বল করবে এবং অবিলম্বে এর সমাধান করা উচিৎ।

Leave a Reply