ASANSOLBengali NewsRANIGANJ-JAMURIA

জাতীয় সড়কে দুটি পৃথক দুর্ঘটনা, দুজনের মৃত্যু

আসানসোলের রানিগঞ্জ ও জামুড়িয়ার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩১ অক্টোবরঃ আসানসোলের ২ নং জাতীয় সড়কে দুটি পৃথক দূর্ঘটনায় এক সাইকেল আরোহী সহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঘটনা দুটি ঘটেছে রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির মঙ্গলপুর ও জামুড়িয়া থানার কেন্দার কাছে। মৃতদের মধ্যে একজনের নাম ও ঠিকানা পাওয়া যায় নি। অজ্ঞাত পরিচয় মৃত যুবকের বয়স আনুমানিক ৩৫ বছর। অন্যজন ভোলানাথ জয়সওয়াল (৪৮) জামুড়িয়া থানার নিউ কেন্দার বাসিন্দা। শনিবার আসানসোল জেলা হাসপাতালে দুটি মৃতদেহর ময়নাতদন্ত করা হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, ভোলানাথ জয়সওয়াল একটি বেসরকারি কারখানায় কাজ করেন। শুক্রবার রাত দশটা নাগাদ তিনি সাইকেল করে বাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় কেন্দার কাছে ২ নং জাতীয় সড়কে তাকে একটি গাড়ি পেছন থেকে ধাক্কা মেরে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে জামুড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


অন্যদিকে, শুক্রবার রাত একটার সময় রানিগঞ্জের মঙ্গলপুরে ২ নং জাতীয় সড়ক পার করছিলো অঙ্গাত পরিচয় ঐ যুবক। তাকেও একটি গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ এলাকায় গিয়ে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ জানায়, মৃত যুবকের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply