Bengali NewsLatestNewsPoliticsRANIGANJ-JAMURIAWest Bengal

রাজ্যের শাসক দল টিএমসি “সিরিয়াল কিলার” : অগ্নিমিত্রা পাল

বেঙ্গল মিরর, রানীগঞ্জ, সৌরদীপ্ত সেনগুপ্ত এবং দীপরঞ্জন ব্যানার্জি :
পশ্চিম বর্ধমানের রানীগঞ্জ থানা ঘেরাও কর্মসূচিতে রাজ্যের শাসক দল টিএমসি কে “সিরিয়াল কিলার” বলে মন্তব্য রাজ্য বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

রাজ্যজুড়ে আইন শৃঙ্খলার অবনতির, রাজ্য জুড়ে সন্ত্রাস ,রাজ্যে বিজেপি কর্মী খুনের পাশাপাশি মহিলারা লাঞ্ছিত ও ধর্ষিত হচ্ছেন তারি প্রতিবাদে ভারতীয় জনতা পার্টি চতুর্থবার সারা রাজ্যব্যাপী ডেপুটেশন কর্মসূচি করা হয়

রানীগঞ্জ টাউন ব্লক ও রানীগঞ্জ গ্রামীণ ব্লকের বিজেপি মন্ডল এর পক্ষ থেকে আজ রানীগঞ্জ থানায় বিক্ষোভ সমাবেশ করা । এর নেতৃত্ব দেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল এবং রানীগঞ্জ টাউন সভাপতি দীনেশ মন্ডল রানীগঞ্জ গ্রামীণ ব্লক সভাপতি সন্দীপ এছাড়াও পশ্চিম বর্ধমানের মহিলা মোর্চার সভাপতি সহ বিজেপির নেতৃবৃন্দ। কয়েকদিন আগে নদীয়া জেলার বিজয় শিল নামে এক বিজেপি কর্মীর গলায় ফাঁস দিয়ে মারার প্রতিবাদে আজ বারাবনি থানায় বিক্ষোভ দেখানো হলো এবং অবিলম্বে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে হবে উপস্থিত ছিলেন ।

পশ্চিমবঙ্গের রাজ্য বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পাল বলেন রাজ্যের আইন ব্যবস্থা একেবারে ভেঙে পড়েছে পুলিশ প্রশাসনকে এই সরকার দাসে পরিণত করেছে একের পর এক আমাদের কর্মীরা খুন হচ্ছে আমাদের কর্মীদের মিথ্যে মামলায় কেস দেওয়া হচ্ছে মহিলারা নির্যাতন হচ্ছে এই সমস্ত নিয়ে আমরা রানীগঞ্জ থানা একটি স্মারকলিপি প্রদান করে।

তিনি আরো বলেন এই সরকার থেকে মানুষ সরে যাচ্ছে তাই আগামী ২০২১ এ বিজেপি সরকার আসছে চারিদিকে পদ্মের ফুল ফুটতে দেখা যাচ্ছে। সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন এই সরকার মিথ্যেবাদী সরকার যখন তৃণমূলে কেউ থাকে তখন সে সৎ যখন তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করে তখন সে সমাজবিরোধী হয়ে যায় এবং একের পর এক কেস দিতে থাকে তার একমাত্র উদাহরণ আমাদের সাংসদ অর্জুন সিং।

এ সরকার নয় বছর থাকার পরও পশ্চিমবঙ্গে কিছুই করেনি। কেন্দ্র সরকার পশ্চিমবঙ্গ মানুষদের জন্য যে সমস্ত কে প্রকল্প গুলি দিচ্ছে তা জনমানুষের কাছে পৌঁছাচ্ছে না। এ সরকার লুটেরা সরকার, খুনি সরকার, মানুষ আর এদের চাইছে না তাই 2021 এ বিজেপি সরকার হচ্ছে। পুলিশ প্রশাসনের বলতে চাই আপনারা নিজেদের কাজ করুন শাসক দলের দল দাসে কাজ না করে নিজের কাজ করুন।

কেননা যখন বিজেপি সরকার আসবে তখন আমাদের সরকার কালীঘাটের কোন গলিতে লুকিয়ে থাকবে তখন আপনাদের কে বাঁচাবে। সব পুলিশ সমান নয় কিছু পুলিশ আছে যারা পচা আলুর মত এই পচা আলু যখন থাকে গোটা সমাজটাকে নষ্ট করার চক্রান্ত করে তাই এই পচা আলু গুলোকে ভালো আলু থেকে ফেলে দিতে হবে তবে সঠিক ভাবে মানুষ পুলিশ প্রশাসনকে পাবে।

রানীগঞ্জের প্রসিদ্ধ ষোলআনা দুর্গা পূজা মন্দিরে রাজ্যের বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পাল পুজো দেন।

Leave a Reply