ASANSOLASANSOL-BURNPURधर्म-अध्यात्म

শিল্পাঞ্চলের বিভিন্ন পূজা মণ্ডপের উদ্বোধনে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল শিল্পাঞ্চলের বিভিন্ন পূজা মণ্ডপের উদ্বোধনে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক।
উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন কালি পুজো করে থাকি অশুভ শক্তিকে বিনাশ করার জন্য। মায়ের কাছে প্রার্থনা করি যে আমাদের শক্তি প্রদান করে যাতে আমরা অশুভ শক্তিকে হারিয়ে শুভ শক্তির উদয় করতে পারি।

photo by ujjal dasgupta


পাশাপাশি বিভিন্ন পূজা মণ্ডপে যে সকল দর্শনার্থীর মুখে মাস্ক নেই তাদেরকে মাস্ক বিতরণ করেন। এবং সকলকে অনুরোধ করেন যে সরকারি বিধিনিষেধ মেনে চলার।

আসানসোলের ধাদকা রোডে জীবনসংঘের কালীপূজা ফিতা কেটে ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে উদ্বোধন করলেন রাজ্যের শ্রম ও আইন মন্ত্রী তথা আসানসোল উত্তর কেন্দ্রের বিধায়ক মলয় ঘটক।

সাংবাদিকদের ও জনসাধারণের উদ্দেশ্যে মন্ত্রী মলয় ঘটক বলেন মা কালীর কাছে তিনি প্রার্থনা করেন যে শিল্পঞ্চলবাসীদের মা যেন শক্তি প্রদান করেন, পাশাপাশি করোনার মহামারী থেকে দ্রুত মুক্তির জন্য কালী মায়ের কাছে প্রার্থনা করন। এরসঙ্গে তিনি সমস্ত পূজা উদ্যোক্তাদের সরকারী গাইডলাইন অনুসরণ করে পুজো পরিচালনা করতে বলেন ও সাধারণ মানুষের উদ্দেশ্যে মন্ত্রী মলয় ঘটক বলেন পূজা উপভোগের সঙ্গে অবশ্যই মাস্ক পরতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। ওই অনুষ্ঠানে তৃণমূল নেতা রাজা গুপ্তা, স্বপন চাঁদ সহ জীবন সংঘের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply