ASANSOLBengali NewsKULTI-BARAKARLatestNewsPANDESWAR-ANDAL

জেলা তৃনমুল কংগ্রেসে ভাঙ্গন, প্রশাসক পদ ছাড়লেন জিতেন্দ্র তেওয়ারি

একই পথে আসানসোলের আরো তিন নেতা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৭ ডিসেম্বরঃ শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকের ২৪ ঘন্টার মধ্যেই পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসে ভাঙ্গন। বৃহস্পতিবার দল ও দলের দেওয়া পদ ছাড়লেন আসানসোল ও দূর্গাপুরের ৫ নেতা। তারমধ্যে ৪ নেতা বুধবার সন্ধ্যায় কাঁকসার পানাগড়ে সাংসদ সুনীল মন্ডলের বাড়িতে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে ছিলেন। তারমধ্যে উল্লেখ যোগ্য মুখ হলেন আসানসোল পুরনিগমের পুর প্রশাসক জিতেন্দ্র তেওয়ারি। এদিন তিনি পুর প্রশাসকের পদ থেকে ইস্তফা দেওয়ার কথা লিখিতভাবে দলকে জানিয়ে দেন।
তবে তিনি দল থেকে ইস্তফা এখনো দেননি। পান্ডবেশ্বরের বিধায়ক পদ থেকে তিনি এখনো আছেন।


এদিন দলের প্রাথমিক সদস্য পদ থেকে শুরু করে পশ্চিম বর্ধমান জেলার অন্যতম সাধারণ সম্পাদকের পদ থেকে ইস্তফা দিলেন চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে দুর্গাপুর পুরনিগমের ৪ নং বোরো চেয়ারম্যানের পদ থেকেও পদত্যাগ করলেন চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়।

এদিন এদিনই দলের সব থেকে ইস্তফা দেন আসানসোলের কুলটি ব্লকের দুই নেতা অভিজিৎ ওরফে বাপ্পা আচার্য ও অমিত তুলসিয়ান। তারা আসানসোল পুরনিগমের শাসক দলের কুলটি পুর এলাকার প্রাক্তন কাউন্সিলর। অভিজিৎ আচার্য ও অমিত তুলসিয়ান জেলা তৃনমুল কংগ্রেসের সহ সভাপতি ও কোষাধ্যক্ষ পদে ছিলেন। এদিন তারা লিখিতভাবে দলকে তা জানিয়ে দেন। একইভাবে আসানসোল পুরনিগমের আইনী পরামর্শদাতা পদ থেকে ইস্তফা দেন প্রাক্তন মেয়র পারিষদ রবিউল ইসলাম। তিনি এখনো দলের সহ সভাপতি পদে আছেন।


তবে জিতেন্দ্র তেওয়ারি আসানসোল পুরনিগমের পুর প্রশাসক পদ ছাড়ায় তার দলবদল নিয়ে জোর জল্পনা শুরু হয়ে।

Leave a Reply