Bengali NewsNewsPoliticsPURULIA-BANKURAWest Bengal

রাজনৈতিক বিবাদে বিজেপি সাংসদের সংসার ভাঙ্গল

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত :
পশ্চিমবঙ্গে টিএমসি-বিজেপি রাজনৈতিক যুদ্ধ এবার সংসার ভাঙতে শুরু করল। খবরে জানা যাচ্ছে যে, স্ত্রী সুজাতা মন্ডল খাঁ তৃণমূল কংগ্রেসে (টিএমসি) যোগদানের পরে তাঁর সংসার ভাঙার সিদ্ধান্ত নিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ । সুজাতা মণ্ডল টিএমসিতে যোগ দিয়ে বলেন যে বিজেপি মানুষকে সম্মান করে না। বিজেপিতে কেবল সুবিধাবাদী ও দুর্নীতিবাজ মানুষই আধিপত্য বিস্তার করে আছেন। সুজাতা টিএমসির সাংসদ সৌগতা রায় এবং মুখপাত্র কুনাল ঘোষের উপস্থিতিতে টিএমসিতে যোগ দেন।

স্ত্রী সুজাতা তৃণমূলে যাওয়ায় সৌমিত্র পছন্দ করেননি

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, স্ত্রী সুজাতা টিএমসিতে যাওয়ায়
স্বামী বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ সেটি পছন্দ করেননি। সৌমিত্র খাঁ স্ত্রী সুজাতাকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। সৌমিত্র খাঁ ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার রাজ্য সভাপতি পদেও রয়েছেন।

সুজাতা খাঁ এর গাড়ি ও বাড়ির সুরক্ষা প্রত্যাহার করা হয়েছে

এর আগে সুজাতা মন্ডল কলকাতায় অনুষ্ঠিত টিএমসির সংবাদ সম্মেলনে দলে যোগ দেন। তিনি পারিবারিক বিবাদের কথা বলেছেন। তিনি বলেন যে ডিভোর্স নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার সময় সুজাতা খানের গাড়ি এবং বাড়ির সুরক্ষা প্রত্যাহার করা হয়।

বিজেপি জনগণকে সম্মান করে না


সুজাতা খাঁ এর মতে, বিজেপি মানুষকে সম্মান করে না। তিনি বলেন যে কেবল সুবিধাবাদী এবং দুর্নীতিগ্রস্থ লোকেরা বিজেপিকে প্রাধান্য দেয়। আমার সেখানে কোনও সম্মান ছিল না। সুজাতা বলেন যে আমি দলের হয়ে কঠোর পরিশ্রম করেছি কিন্তু এখন আর সম্মান নেই। মহিলা হওয়া আমার পক্ষে বিজেপিতে থাকার সমস্যা ছিল। সুজাতা খাঁ শুভেন্দু অধিকারীকে প্রতারক বলে অভিহিত করেন। এর সঙ্গেই বলেন বহু বছর পার্টির সুবিধা নেওয়ার পরে তিনি সুবিধাবাদীর মতো দিক পরিবর্তন করেছেন।

Leave a Reply