BARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

সালানপুর চিত্তরঞ্জন ব্লকে তৃণমূল ছাত্র পরিষদের কমিটি গঠন

বেঙ্গল মিরর, মনোজ শর্মা,সালানপুর:- শনিবার রূপনারায়ানপুর তৃণমূল কংগ্রেসের মুখ্য কার্যালয়ে ঘোষণা করা হলো তৃণমূল ছাত্র পরিষদ কমিটির।
এই দিন কমিটির ঘোষণা করেন চিত্তরঞ্জন ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তাপস ব্যানার্জী,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,সালানপুর চিত্তরঞ্জন ব্লকের তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি মিঠুন মণ্ডল।
সামনে নির্বাচন বিধানসভা তাই যুব ও ছাত্র সমাজকে সোশ্যাল মিডিয়া ও যুব রাজনীতিতে সক্রিয় করতে রাজ্য ছাত্র পরিষদ ও বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে এই কমিটির গঠন করা হয়।


এই কমিটি প্রসঙ্গে ছাত্র পরিষদের সভাপতি মিঠুন মণ্ডল জানান সামনে নির্বাচন তাই যুব সমাজকে সক্রিয় করতে এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে পূনরায় মুখ্য মন্ত্রী ও বিধান উপাধ্যায়কে বিপুল ভোটে জয়লাভ করতে এই কমিটির গঠন করা হলো।
বিজেপির নেতাদের স্বপ্ন বাংলায় বিজেপির সরকার গঠন করার কিন্তু তা কোনো দিনও পূরণ হবে না,কারণ একটাই বিজেপি শুধু জানে সাম্প্রদায়িক রাজনীতি করা তা সাধারণ মানুষ বুঝে গেছে তার জবাব মানুষ সঠিক সময়ে দিবে।
এই ছাত্র পরিষদ কমিটি প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং বলেন এই কমিটি গঠন হওয়ার ফলে সোশ্যাল মিডিয়ায় তৃণমূল আরো সক্রিয় হবে।তাছাড়া দুয়ারে সরকার থেকে বঙ্গধনী যাত্রায় মুখ্য ভূমিকা রাখবে এই ছাত্র সমাজ,দিদির জয় নিশ্চিত তাই বিজেপি পাগল হয়ে পড়েছে কারন বৃদ্ধ-বৃদ্ধা,শিশু এবং যুবক যুবতীরা দিদির সঙ্গে মানুষ আর সাম্প্রদায়িক রাজনীতি চাইনা মানুষ চাই উন্নয়ন আর উন্নয়ন একমাত্র তৃণমূল কংগ্রেস পারে।


যে ছাত্র পরিষদের কমিটিতে পেট্রন পদে বিধায়ক বিধান উপাধ্যায় নিজে রয়েছে তাছাড়া মুখ্য রূপে রয়েছে সালানপুর চিত্তরঞ্জন ব্লকের ছাত্র পরিষদের ব্লক সভাপতি মিঠুন মণ্ডল।তাছাড়া এই কমিটিতে রয়েছে সহ সভাপতি পদে অমিতাভ বিশ্বাস, সমন্বয়কারী পদে সৌরভ কুমার চৌধুরী,সাধারণ সম্পাদক পদে বিপ্লব ব্যানার্জি,সুকুমার ব্যানার্জি অভিষেক চক্রবর্তী,দীপক গোপ, সংযুক্তা সিনহা,সহ সাধারণ সম্পাদক পদে প্রসেনজিৎ চ্যাটার্জী দেবব্রত সও মন্ডল, আয়োজন সম্পাদক পদে বিপদ মন্ডল,সুব্রত ঘোষ,মৃত্যুঞ্জয় মাঝি এবং সম্পাদক পদে রমেশ মন্ডল, সাগর পাল,শুভজিৎ মান্না,শ্যাম সুন্দর সাহা,অভিষেক ব্যানার্জি, তাপস ব্যানার্জি,বিশ্বজিৎ মিশ্রকে নিযুক্ত করা হয়।

Leave a Reply