ASANSOL

বিকল লিফট সারাইয়ের সময় বিপত্তি , আচমকা চালু হওয়ায় আটকে টেকনিশিয়ানের মৃত্যু, আসানসোলে বেসরকারি ডায়াগনেস্টিক সেন্টারের ঘটনা

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৮ ডিসেম্বরঃ বিকল লিফট সারাইয়ের সময় বিপত্তি। আচমকাই সেই চালু হয়ে যাওয়ায় লিফটে আটকে গিয়ে মৃত্যু হলো টেকনিশিয়ান এক যুবকের। সময়মতো নেমে আসায় কোনক্রমে প্রাণে বেঁচে যায় আরো দুই যুবক। সোমবার সকালে এই ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার জিটি রোডের ভগৎ সিং মোড় সংলগ্ন একটি বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারে। বিহারের পাটনা জেলার কঙ্করবাগ থানার পোস্টাল পার্ক এলাকার বাসিন্দা মৃত যুবকের নাম সোনু কুমার (২৫)।

accident sample


পুলিশ সূত্রে জানা গেছে, আসানসোলের জিটি রোডের ভগৎ সিং মোড় সংলগ্ন একটি বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের লিফট বেশ কিছুদিন ধরেই বিকল হয়ে পড়ে আছে। দিন পাঁচেক আগে বিহারের পাটনার বাসিন্দা কয়েজন যুবক সেই বিকল লিফট সারাইয়ের জন্য আসে। সোমবার সকাল থেকে সোনু কুমার আরো দুজনকে সঙ্গে নিয়ে সেই লিফট সারাইয়ের কাজ করছিলো। তিনজনই লিফটের উপরে ছিলো। আচমকাই সেই লিফট চলতে শুরু করে। তা দেখে অন্য দুই যুবক লিফট থেকে নেমে যেতে পারে।

কিন্তু সোনু কুমার চলন্ত লিফট থেকে নেমে যেতে পারেনি। সেই লিফটের মাথায় আটকে যায়। তার শরীরের অর্ধেক লিফটের ভেতরে থেকে যায়। এরপর কোন মতে লিফট নামিয়ে সোনু কুমারকে উদ্ধার করা হয়। তাকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় ঐ বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।
যে সেন্টারে এই ঘটনা, তাদের তরফে কেউ কোন মন্তব্য করতে চাননি।
এদিন দুপুরে ঐ যুবকের মৃতদেহর ময়নাতদন্ত করা হয়। পুলিশ জানায়, প্রাথমিক ভাবে মনে হচ্ছে টেকনিক্যাল গন্ডগোলের কারণে এই ঘটনা ঘটেছে। কোন অভিযোগ দায়ের করা হয় নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত করা হচ্ছে।

Leave a Reply