Bengali NewsPANDESWAR-ANDAL

পান্ডবেশ্বরে তৃণমূল কংগ্রেসের উপপ্রধানের বাড়িতে বোমাবাজি, তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর,রাজা বন্দোপাধ্যায়, পান্ডবেশ্বর ( দূর্গাপুর), ৫ জানুয়ারিঃ পশ্চিম বর্ধমান জেলার দূর্গাপুর মহুকুমার পান্ডবেশ্বর বিধানসভার বৈদ্যনাথপুরে তৃণমূল কংগ্রেসের উপপ্রধানের বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ উঠলো। সোমবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ এই ঘটনাটি ঘটেছে। উপপ্রধানের নাম বাসুদেব ঘোষ। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বাসুদেববাবু অবশ্য তার বাড়ির সামনে বোমাবাজির ঘটনায় সরাসরি কোন দলের নাম করেননি। তার অভিযোগ, বিরোধী দল বা তার রাজনৈতিক শত্রুদের কেউ এই কাজ করে থাকতে পারে। খবর পেয়ে পান্ডবেশ্বর থানার পুলিশ উপপ্রধানের বাড়িতে আসে। উপপ্রধানের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। বাড়ির সামনে এইভাবে বোমাবাজির ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে পড়েছেন বাসুদেববাবুর পরিবারের সদস্যরা।


প্রসঙ্গতঃ, এর আগে ২০১৬ সালে একইভাবে বাসুদেব ঘোষের বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটেছিলো।
জানা গেছে, সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ বৈদ্যনাথপুর পঞ্চায়েতের উপপ্রধান বাসুদেব ঘোষ ও পরিবারের সদস্যরা বাড়ির ভেতরে শুয়েছিলেন। সেই সময় তারা বাড়ির বাইরে কোন কিছু ফাটার আওয়াজ পান। সঙ্গে সঙ্গে তিনি ও পরিবারের সদস্যরা বাড়ির বাইরে বেরিয়ে আসেন। তারা বাইরে কাউকে দেখতে না পেলেও, তারা দেখেন বাড়ির বাইরে দরজার সামনে রাস্তায় দাগ রয়েছে। বারুদের গন্ধ পান। তারা বুঝতে পারেন যে, বাড়ির সামনে বোমাবাজি করা হয়েছে। ততক্ষণে আশপাশের লোকেরা চলে আসেন। খবর পেয়ে রাতেই পুলিশ আসে।

ঘটনায় বিরোধী দলের হাত থাকতে পারে বলে মনে করে বাসুদেববাবু


সরাসরি কোনো দলের নাম না করেই এই ঘটনায় বিরোধী দলের হাত থাকতে পারে বলে মনে করে বাসুদেববাবু বলেন,দীর্ঘদিন রাজনীতির সঙ্গে জড়িত আছি। স্বাভাবিক ভাবেই রাজনৈতিক শত্রু থাকতেই পারে । এছাড়াও ব্যক্তিগত শত্রুর কথাও তিনি উড়িয়ে দিচ্ছেন না এই বোমাবাজির ঘটনার জন্য। তিনি আরো বলেন, এর আগে ২০১৬ সালেও বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটেছিলো। পান্ডবেশ্বর থানার পুলিশ উপপ্রধানের বাড়ির সামনে বোমাবাজি কে বা কারা করেছে ও এই ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজতে ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিশ জানায়, কাউকে গ্রেফতার করা হয় নি এখনো। দ্রুত দূষ্কৃতিদের খুঁজে বার করা চেষ্টা হচ্ছে।

Leave a Reply