ASANSOLBengali NewsKULTI-BARAKAR

আসনসোল পুরনিগমের কুলটি অফিস থেকে কয়েক লক্ষ টাকা নিয়ে কর্মচারী পলাতক

কুলটি থানায় অভিযোগ দায়ের

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : আসনসোল পুরনিগমের অস্থায়ী কর্মচারী পৌর কর্পোরেশন কুলটি অফিস থেকে কয়েক লক্ষ টাকা নিয়ে পলাতক, এফআইআর দায়ের করেছে। আসানসোল পৌর কর্পোরেশনের কুলটি বরো অফিসে কয়েক লক্ষ টাকার কেলেঙ্কারির ঘটনা প্রকাশ পেয়েছে। পৌর কর্পোরেশনের অস্থায়ী কর্মীর বিরুদ্ধে লক্ষাধিক টাকা জালিয়াতির অভিযোগ উঠেছে।

amc kulti office scam

 এই কর্মীর বিরুদ্ধে কুলটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। একই সঙ্গে আশঙ্কা করা হচ্ছে যে এই কেলেঙ্কারীটি বেশ বড় হতে পারে। বর্তমানে আসামি পলাতক রয়েছে। তিনিও তার সাথে নথিপত্র নিয়ে পালিয়ে গেছেন।কুলটি থানায় সহকারী ইন্জিনিয়ার সতী প্রসাদ কোনার দায়ের করা একটি এফআইআর বলেছে যে চিনাকুড়ির বাসিন্দা কুলটি অফিসের কর্মী সোমনাথ মাহাতো। তিনি পৌর কর্পোরেশনের নগদ অর্থ পিএনবি (পূর্বে ইউনাইটেড ব্যাংক) দামাগোড়িয়া শাখায় জমা করতেন।

21 ডিসেম্বর, কুলটি অফিসের ক্যাশিয়ার জয়দেব চর সোমনাথকে এক লাখ 76 হাজার 256 টাকা জমা করার জন্য় দিযয়েছিলেন। ২৮ শে ডিসেম্বর, যখন ক্যাশিয়ার ব্যাঙ্কে খোজ নেন, তখন তাকে জানানো হয় যে অ্যাকাউন্টে কোনও পরিমাণ অর্থ জমা করা হয়নি। সোমনাথ তখন থেকেই নিখোঁজ । ২ জানুয়ারি তিনিও ফিরে আসেননি।একই সাথে, সোমনাথে ব্যাংক ডিপোজিট স্লিপ, বই ছিল, রেজিস্ট্রার নিয়ে পলাতক।  আশঙ্কা করা হচ্ছে যে এই কেলেঙ্কারীটি খুব বড় হতে পারে। উল্লেখযোগ্য় যে এর আগেও তাপস ঘোষ আসানসোল সদর দফতরে কোটি কোটি কেলেঙ্কারীতে ধরা পড়েছিল। 

Leave a Reply