ASANSOLBengali News

লেপ্রোসি কলোনিতে খাদ্য বিতরণী অনুষ্ঠান

বেঙ্গল মিরর, আসানসোল: আজ আজ ৩১ শে জানুয়ারি ২০২১ স্থান: লেপ্রোসি কলোনি হামিদনগর আসানসোল এলাকায় “আসানসোল অগ্রাধিকার ওয়েলফেয়ার সোসাইটি” এর উদ্যোগে একটি অভূতপূর্ব খাদ্য বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এলাকায় অবস্থিত হতদরিদ্র অসহায় মানুষদের ক্ষুধা নিবারণের প্রচেষ্টা যা গত ২৮ শে জানুয়ারি ALL INDIA HUMAN RIGHTS (AIHR) এর পক্ষ থেকে কলকাতা ডালহৌসি অ্যাথলেটিক ক্লাব “THE LEGEND OF BENGAL AWARD 2021″পাওয়ার খুশিতে এবং পরিবারের এক সদস্যা শ্বেতা ব্যানার্জির জন্মদিন উপলক্ষে কিছু অনুদান দিয়েছেন।

এই সম্মিলিত প্রচেষ্টায় “প্রকল্প পুষ্টি – দ্বিতীয় পর্ব”। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া হিউম্যান রাইটস এর চেয়ারম্যান শ্রীযুক্ত বুম্বা মুখোপাধ্যায় এবং ডিস্ট্রিক প্রেসিডেন্ট সুপ্রদীপ মুখোপাধ্যায় এবং বিশিষ্ট সমাজসেবী শ্রীযুক্ত বিশ্বনাথ মিত্র ও সুজন শর্মা এবং তা ছাড়াও উপস্থিত আসানসোল বার্ণপুর এর বুকে অবস্থিত বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা যেমন – আসানসোল অঙ্গীকার ফাউন্ডেশন, উপহার ,আমরা কয়েকজন, বন্দেমাতারাম, যুব সংঘ প্রমুখরা মানুষদের জন্য খিচুড়ি ,সবজি ,চাটনি ,পাপড় এবং চকলেট অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন করা হলো।
মাত্র তিন মাস আগে সদ্য প্রতিষ্ঠিত হওয়া অগ্রাধিকার ওয়েলফেয়ার সোসাইটির সগৌরবে দুঃস্থ মানুষদের পাশে থেকে কাজ করে চলেছে। ধন্যবাদ।।

Leave a Reply