BARABANI-SALANPUR-CHITTARANJANBengali NewsRANIGANJ-JAMURIA

৬০ নং জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু বাবার, মেয়ে সহ আহত ৩

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ ফেব্রুয়ারিঃ ৬০ নং জাতীয় সড়কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হলো বাবার। আহত মেয়ে সহ আরো তিনজন। আহতদের মধ্যে একটি গাড়ির চালক ও খালাসি রয়েছে। সোমবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে আসানসোলের রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির কুনুস্তোরিয়া মোড় সংলগ্ন বাবা হোটেলের কাছে। মৃত ব্যক্তির নাম সিদ্ধার্থ ঘোষ (৬০)। তার বাড়ি আসানসোলের সালানপুর থানার হিন্দুস্তান কেবলসের কল্যান গ্রামে। আসানসোল জেলা জেলা হাসপাতালে ভর্তি রয়েছে সিদ্ধার্থ ঘোষের মেয়ে দেবলীনা ঘোষ (২৩)। আহত গাড়ি চালক ও খালাসি আসানসোল জেলা হাসপাতাল ও রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। যদিও তাদের নাম ও বাড়ির ঠিকানা পাওয়া যায় নি।

accident sample


পুলিশ সূত্রে জানা গেছে, সালানপুরের বাসিন্দা সিদ্ধার্থ ঘোষের মেয়ে দেবলীনা ঘোষ উত্তরবঙ্গে নতুন চাকরি পেয়েছেন। মঙ্গলবার তার সেই চাকরিতে যোগ দেওয়ার কথা। সেই কারনে সিদ্ধার্থবাবু মেয়েকে একটি স্করপিও গাড়ি করে সোমবার ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে উত্তরবঙ্গে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলো চালক। পাশে ছিলো খালাসি। পেছনের আসনে বাবা ও মেয়ে বসেছিলেন।

রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির ৬০ নং জাতীয় সড়কে কুনুস্তোরিয়া মোড় সংলগ্ন বাবা হোটেলের কাছে স্করপিও গাড়ির সঙ্গে উল্টো দিক থেকে আসা ছাই বোঝাই চারচাকা গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে স্করপিও গাড়ির চারজনই আহত হয়। খবর পেয়ে রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ আসে। চারজনকেই আহত অবস্থায় পুলিশ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে। সেখানে সিদ্ধার্থ ঘোষকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। আহত দেবলীনা ঘোষ ও গাড়ির খালাসিকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহত চালককে রানিগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


পুলিশ জানায়, স্করপিও গাড়ির চালক খুব জোরে গাড়ি চালাচ্ছিলো। নিয়ন্ত্রণ হারিয়ে যাওয়াতেই স্করপিও গাড়িটি সোজা গিয়ে ছাইয়ের গাড়িতে ধাক্কা মারে। পুলিশ দুটি গাড়িকেই আটক করেছে। পরে পুলিশের কাছ থেকে খবর পেয়ে সিদ্ধার্থ ঘোষের বাড়ির লোকেরা জেলা হাসপাতালে আসেন।

Leave a Reply