ASANSOLBengali News

জাতীয় সড়কে দূর্ঘটনা, মোটরসাইকেলে ১০ চাকা গাড়ির ধাক্কায় মৃত্যু এক যুবকের, আহত আরো এক

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৫ ফেব্রুয়ারিঃ মোটরসাইকেলে ১০ চাকা গাড়ির ( হাইওয়া) ধাক্কায় মৃত্যু হলো এক যুবকের। আহত হয়েছে আরো এক যুবক। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে আসানসোল উত্তর থানার এথোড়া মোড়ের কাছে ২ নং জাতীয় সড়কে। কুলটি থানার নিয়ামতপুরের বিষ্ণুবিহারের বাসিন্দা মৃত যুবকের নাম সৌমেন কর (৩৪)। আহত যুবক হরদেব সিং (৩৪) কুলটি থানার সোদপুরের বাসিন্দা।

সৌমেন কর ও হরদেব সিং আসানসোলের উত্তর থানার এলাকায় একটি বেসরকারি কয়লা উৎপাদনকারী সংস্থার কর্মী।
পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর দুটো থেকে দুপুরের শিফটে সৌমেন কর ও হরদেব সিংয়ের ডিউটি ছিলো। সেই কারনে তারা এদিন বেলা বারোটার পরে বাড়ি থেকে মোটরসাইকেলে আসানসোলের কর্মস্থলে আসছিলো। মোটরসাইকেল চালাচ্ছিলো হরদেব সিং। পেছনে বসেছিলো সৌমেন।

আসানসোল উত্তর থানার এথোড়া মোড়ের কাছে ২ নং জাতীয় সড়কে একটি ১০ চাকার গাড়ি পেছনের দিক থেকে তাদেরকে ধাক্কা মারে। তাতে হরদেব ও সৌমেন বাইক থেকে ছিটকে পড়ে। সেই সময় ঐ গাড়ি সৌমেনকে পিষে দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। দুজনকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক সৌমেনকে মৃত বলে ঘোষণা করেন। হরদেবকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা আসানসোল জেলা হাসপাতালে আসেন।

Leave a Reply