ASANSOLBengali News

হিন্দু মুসলিম একতা মঞ্চের ব্যানার নিয়ে বিজেপি মাইনোরিটি মোর্চার সভা

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৭ ফেব্রুয়ারিঃ হিন্দু-মুসলিম একতা মঞ্চের ব্যানারে ভারতীয় জনতা পার্টি মাইনোরিটি মোর্চা বা বিজেপির সংখ্যালঘু সেলের একটি সভা হয় বুধবার। আসানসোল নর্থ ৪ নং মন্ডলের আসানসোল পুরনিগমের ২৫ নং ওয়ার্ডে কল্যাণপুর রিলায়েন্স মার্কেটের কাছে রেলপার এলাকায় এই সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি লক্ষণ ঘোড়ুই , মাইনরিটি মোর্চা রাজ্য সহ-সভাপতি মহঃ কাসিম আলি ও মুক্তারুল খাতুন, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, বিবেকানন্দ ভট্টাচার্য, জেলার সাধারণ সম্পাদক শিবরাম বর্মন, দিলীপ দে ও দীপ চট্টোপাধ্যায়।


এদিনের সভা থেকে জেলার সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই ও রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় সংখ্যালঘু ভোটারদের পাশে দাঁড়িয়ে শাসক দল তৃনমুল কংগ্রেসকে আক্রমন করেন। তারা বলেন, ১০ বছর ধরে তৃনমুল কংগ্রেস সংখ্যালঘু মানুষদের ভয় দেখিয়ে তাদের ভোট ব্যাঙ্ক হিসাবে ব্যবহার করেছে। তাদেরকে বিজেপির ভয় দেখানো হয়েছে। বলা হয়েছে, বিজেপি সাম্প্রদায়িক। বিজেপি এলে তাদের কিছু থাকবে না। সেটা যে ভুল, তা সংখ্যালঘু মানুষেরা বুঝতে পারছেন। তাই তারা আমাদের দলে আসছেন। এদিন আসানসোলের সভায় ২৫০ জন সংখ্যালঘু মানুষ বিজেপিতে যোগদান করেন।


এছাড়াও এদিনের সভায় ছিলেন সদ্য বিজেপিতে যোগদান করা সমাজসেবী কৃষ্ণ প্রসাদ, জেলার সহ সভাপতি উপাসনা উপাধ্যায়, ওবিসি মোর্চার রাষ্ট্রীয় কমিটির সদস্য শঙ্কর চৌধুরী, জেলা কমিটি সদস্য মহঃ আবিদ হোসেন, নর্থ মন্ডল ৪ র আহ্বায়ক সমীর ভৌমিক, মহঃ সেলিম, মহঃ জাহিদ আহমেদ, হাজি দিলদার হোসেন।

Leave a Reply