ASANSOL

” খেলা হবে ” স্লোগান তুলে বাটি হাতে ভিক্ষা করলেন অটো ও বাসচালকরা

আসানসোলে অভিনব প্রতিবাদ মিছিল তৃনমুল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির,পেট্রোল ও ডিজেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৩ ফেব্রুয়ারিঃ এবার আসানসোলে ” খেলা হবে ” স্লোগান। পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মঙ্গলবার আসানসোলে অটোচালক ও বাসচালকদের অভিনব প্রতিবাদ। তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসির নেতৃত্বে তারা রাস্তায় বাটি হাতে নেমে আসানসোলের বিএনআর মোড়ে রবীন্দ্র ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল করেন। আইএনটিটিইউসির নেতা রাজু আলুওয়ালিয়ার নেতৃত্বে সেই মিছিল ভগৎ সিং মোড় হয়ে আবার রবীন্দ্র ভবনের সামনে এসে সেই মিছিল শেষ হয়।

পোড়ানো হলো প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র ও পেট্রোলিয়াম মন্ত্রীর কুশপুত্তলিকা

সেখানে তৃনমুল কংগ্রেসের কর্মীরা জিটি রোডে প্রায় ঘন্টাখানেক অবরোধ করে বিক্ষোভ দেখান ও ” খেলা হবে, খেলা হবে ” স্লোগান দেন। বাটি হাতে বিভিন্ন জায়গায় গিয়ে তারা ভিক্ষে করেন। পরে তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান কুশপুতুল দাহ করেন।


রাজু আলুওয়ালিয়া বলেন, এবার তো সত্যি খেলা হবে। বাংলার মানুষ খেলবেন। আর সেই খেলায় বিজেপি নিশ্চিহ্ন হয়ে যাবে। পেট্রোল ৯২ টাকা ও ডিজেল ৮৫ টাকা কিলো। রান্নার গ্যাসের দাম বেড়েই চলেছে। এটা নাকি আচ্ছে দিন। অটো চালকরা ভিক্ষা করবে না তো কি করবে? তিনি আরো বলেন, মমতা বন্দোপাধ্যায়, তৃতীয় বারের জন্য বাংলার মুখ্যমন্ত্রী হবেন। কয়লা মাফিয়াদের দলে নিয়ে কোন লাভ নেই।


অন্যদিকে, বিজেপি যুব মোর্চার রাজ্য নেতা বাপ্পা চট্টোপাধ্যায় পাল্টা বলেন, এবার খেলবে তো নির্বাচন কমিশন। সেই খেলায় অংশ নেবে বাংলার মানুষেরা। আর বিজেপি রাজ্যে ক্ষমতায় আসবে। তার প্রমাণ ইতিমধ্যেই বাংলায় ১২৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী চলে এসেছে।

Leave a Reply